Spring is the season of love! 5 things you can do to return warmth in loveবসন্ত মানেই প্রেমের ঋতু! প্রেমে উষ্ণতা ফেরাতে করতে পারেন ৫ কাজ

বসন্ত মানেই প্রেমের ঋতু! শীতের রুক্ষতা পেরিয়ে রং লাগে মানুষের মনে। তবে অনেক সময় দেখা যায় দীর্ঘদিনের সম্পর্কে কোথাও যেন একঘেয়েমি চলে আসে। মনে হয় সম্পর্কটা আদৌ টিকবে এভাবে? এই পরিস্থিতিতে মনে রাখা উচিত যে কোনো সম্পর্ক দীর্ঘস্থায়ী করতে হলে তার যত্ন নিতে হয়। আজ আমরা আপনাদের সেরকমই কয়েকটি পদ্ধতির কথা বলবো। যার মাধ্যমে রং ছাড়াই আপনি রাঙিয়ে তুলতে পারবেন আপনাদের সম্পর্ককে।

Spring is the season of love! 5 things you can do to return warmth in love
বসন্ত মানেই প্রেমের ঋতু!

একসাথে রান্না করা: বর্তমানে প্রেমিকযুগল ডেটে যান বিভিন্ন রেস্টুরেন্ট বা ক্যাফেতে। তবে আপনি কি জানেন একসাথে রান্না করলে ভালোবাসা দ্বিগুণ বেড়ে যায়? তাই আর দেরী না করে পছন্দের পদটি রান্না করে ফেলুন দু’জন মিলে। এতে দেখবেন আপনাদের ভালোবাসা আরো গভীর হবে।

Spring is the season of love! 5 things you can do to return warmth in love
বসন্ত

চিঠি লেখা: হোয়াটসঅ্যাপের এই যুগে হারিয়ে গিয়েছে পুরনো চিঠি লেখা। তবে আপনার বাড়ির সদস্যদের কাছে খোঁজ করলেই মিলবে পুরনো দিনের চিঠিপত্র। হোয়াটসঅ্যাপে মেসেজ না করে মনের সমস্ত কথা চিঠিতে লিখে পাঠিয়ে দিন প্রিয় মানুষের কাছে। আপনার হাতের ছোঁয়ায় লেখা সেসব শব্দ প্রিয়জনের কাছে আপনার প্রতি ভালোবাসা আরো বাড়িয়ে তুলবে।

Spring is the season of love! 5 things you can do to return warmth in love
বসন্ত মানেই হোলি উৎসব!

ফটোশ্যুট: বর্তমানে প্রি-ওয়েডিং ফটোশ্যুট এবং পোস্ট-ওয়েডিং ফটোশ্যুটের কথা আমরা সকলেই শুনেছি। তবে এসব ছাড়াও আপনারা চাইলে নিজেদের ফটোশ্যুট করাতে পারেন। এতে যেমন একসাথে অনেকটা সময় কাটানো হবে। আবার এই বিশেষ মুহূর্তগুলিকে ক্যামেরাবন্দীও করতে পারবেন।

Spring is the season of love! 5 things you can do to return warmth in love

লং ড্রাইভ: এই বিষয়টি সকলেরই জানা। প্রিয় মানুষটিকে নিয়ে কাছেপিঠে কোথাও ঘুরে আসুন। বাইক হোক বা গাড়ি যে কোনো কিছুতে করেই আপনারা লং ড্রাইভে যেতে পারেন। এতে রাস্তায় নতুন ধরনের অভিজ্ঞতা তৈরি হবে।

ফুড ওয়াক: বর্তমানে যেহেতু রমজান মাস চলছে তাই আপনারা চাইলে চলে যেতে পারেন জাকারিয়া স্ট্রিটে। সেখানে রয়েছে বিভিন্ন ধরনের খাবারের সমাহার। বিরিয়ানি, কাবাব, হালুয়া, ফালুদা থেকে শুরু করে বিভিন্ন রকমের খাবার আপনারা খেতে পারবেন।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক