'

৫১ বছর বয়সে দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন হলিউড অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ়

By BB Mar25,2024
Hollywood actress Cameron Diaz gave birth to her second child at the age of 51৫১ বছর বয়সে দ্বিতীয় সন্তান জন্ম দিলেন হলিউড অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ়

কন্যাসন্তানের পর এবার পুত্রসন্তানের মা হলেন জনপ্রিয় হলিউড অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ! যে খবর সকলের সাথে ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। তার মা হওয়ার খবর ভাগ করে নিতেই শুভেচ্ছা লবার্তায় ভরিয়ে তুলেছেন অনুরাগীরা।

ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন তিনি। সেখানে রয়েছে একটি হাতে আঁকা ছবি এবং তাতে লেখা, ‘একটা ছোট্ট পাখি আমার সাথে ফিসফিস করে কথা বললো। আমাদের ছেলে কার্ডিনাল ম্যাডেনের জন্মের খবর ভাগ করে নিতে পেরে আমি উত্তেজিত। ও খুবই সুন্দর এবং আমরা সবাই খুব খুশি।’

যদিও এই পোস্টে তিনি তার ছেলের ছবি প্রকাশ করেননি। কারণ, আপাতত তিনি সদ্যোজাত সন্তানের সুরক্ষার কথা ভেবেই তাকে সোশ্যাল মিডিয়া থেকে আড়ালে রেখেছেন। ২০১৫ সালে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ‘গুড শার্লট’ ব্যান্ডের গিটারিস্ট বেনজি ম্যাডেনের সাথে।

এরপর ২০১৯ সালে তিনি প্রথমবার মা হন কন্যাসন্তানের। তার জন্মের খবরও তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। তখন তাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছিলেন অনুরাগীরা। আর এবার পুত্র সন্তানের জন্মের পরও সকলে তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখযোগ্য, ১৯৯৪ সালে প্রথমবার তিনি অভিনয় জীবনে পা রেখেছিলেন ‘দ্য মাস্ক’ সিনেমার মাধ্যমে। এরপর একাধিক সিনেমায় দেখা যায় তাকে। যার মধ্যে রয়েছে ‘মাই বেস্ট ফ্রেন্ডস ওয়েডিং’, ‘ভ্যানিলা স্কাই’ ইত্যাদি। যদিও ২০১৪ সালে তিনি কিছুটা বিরতি নিয়েছিলেন অভিনয় থেকে। জানিয়েছিলেন তিনি পরিবারকে সময় দিতে চান।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক