'

কাদের সঙ্গে রং খেললেন গায়িকা ইমন?

By BB Mar25,2024
With whom did singer Emon play colors?কাদের সঙ্গে রং খেললেন গায়িকা ইমন?

দোলের আগের দিনই সকলের সাথে রং খেলায় মাতলেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমন চক্রবর্তী! যে ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন তিনি। দোল মানেই টলিউডে ছুটির আনন্দ। টলিউডের বিভিন্ন কলাকুশলীদের একে অপরের সাথে রং খেলতে দেখা যায়।

সেরকমই ইমন চক্রবর্তীর দোলযাত্রা নিয়ে বিশেষ আবেগ রয়েছে। প্রতি বছর তিনি বন্ধুবান্ধবদের সাথে রং খেলেন। সেই সমস্ত ছবি ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়। আর এবার রবিবারই রং মাখা অবস্থায় ছবি দেখা গেলো তাদের। কাদের সাথে রং খেললেন এই শিল্পী? আসুন জেনে নেওয়া যাক।

যে ভিডিওটি তিনি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে আবীর মেখে রঙীন হয়েছেন তিনি। এমনকি পথযাত্রীদের রং মাখিয়ে দিচ্ছেন ডেকে ডেকে। আর তার সাথে রয়েছেন একদল মহিলা। যদিও সেখানে তার স্বামী নীলাঞ্জনকে দেখা যায়নি।

ভিডিওটি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমিও পাগল আমার ছাত্র-ছাত্রীরাও পাগল। ক্লাসের পরে দোল খেলা।’ আসলে তিনি যেসব ছাত্র-ছাত্রীদের গান শেখান তাদের সাথেই দোলে মেতে উঠেছিলেন রবিবার দিন। তার ছাত্র-ছাত্রীদের সাথে রং খেলে সেই ছবি ভাগ করে নিয়েছেন সকলের সাথে।

আর তা পোস্ট করতেই নিমেষে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অন্যান্যরাও তাকে শুভেচ্ছা জানিয়েছেন। উল্লেখযোগ্য, প্রতি বছরই তাকে বসন্ত উৎসবে দেখা যায়। নিজের উদ্যোগে দোল উৎসবের আয়োজন করেন তিনি। গত ৯ই মার্চ সেরকমটাই দেখা গিয়েছে। ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের নিয়ে দোল খেলায় মেতে উঠেছিলেন তিনি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক