'

রণবীরের আরেক ‘মা’ ইন্দিরা কৃষ্ণন! কিন্তু কিভাবে? প্রকাশ্যে সেই তথ্য

By BB Mar29,2024 #Ranbir Kapoor
kmc 20240328 205653রণবীরের আরেক 'মা' ইন্দিরা কৃষ্ণন! কিন্তু কিভাবে, প্রকাশ্যে সেই তথ্য

বর্তমানে সকলের মুখে চর্চায় রয়েছে বলিউডের একটি বড়সড় বাজেটের ছবি ‘রামায়ণ’। এই ছবিতে রামের চরিত্রে অভিনয় করবেন রনবীর কাপুর। ছবিটি নিয়ে বহুদিন ধরেই আলোচনা চলছে। বলিউড থেকে দক্ষিণী ছবির একাধিক তারকাদের এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে। তবে এর পাশাপাশি ছবিতে রামের মা কৌশল্যার চরিত্রে অভিনয় করতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী ইন্দিরা কৃষ্ণন। ছবিটি পরিচালনা করছেন নীতিশ তিওয়ারি।

ছোটো ও বড় পর্দায় সমানভাবে জনপ্রিয় অভিনেত্রী ইন্দিরা কৃষ্ণন। সম্প্রতি বলিউডের ব্লকবাস্টার হিট ছবি ‘অ্যানিম্যাল’-এ নায়িকার মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। অর্থাৎ রশ্মিকা মন্দানাী মায়ের চরিত্রে দেখা গিয়েছিল তাকে। এবার রনবীর কাপুরের মায়ের চরিত্রে সিনেমায় পর্দায় ধরা দেবেন তিনি। শোনা যাচ্ছে, ছবির নির্মাতারা কৌশল্যার চরিত্রে ইন্দিরা কৃষ্ণনকে বেছে নিয়েছেন।

সম্প্রতি ইন্দিরা কৃষ্ণন নিজের সোশ্যাল হ্যান্ডেলে রনবীর কাপুরের সঙ্গে ছবি পোস্ট করেছেন। ছবিটি পোস্ট করে তিনি লিখেছেন, “আহা দেখ কে এখানে RK আর আমার সময়, কৃতজ্ঞ, আনন্দময় ২০২৪। অবশেষে ওর সঙ্গে একটা সেলফি।” ছবিটি ‘রামায়ণ’ ছবির চিত্রনাট্য পাঠের আসরে তোলা। সেখানে গিয়েই ইন্দিরা কৃষ্ণনের দেখা হয় রনবীর কাপুরের সঙ্গে।

আরও পড়ুন,
*একটানা ১৬টি ফ্লপ ছবি! কেরিয়ারে এগিয়ে যাওয়ার মন্ত্র শোনালেন অক্ষয় কুমার
*Ranbir Kapoor:মদ-মাংস আগেই ত্যাগ করেছেন, পর্দায় রাম হয়ে উঠতে এবার কী প্রস্তুতি নিচ্ছেন রণবীর?

আর এরপরই চারিদিকে খবর ছড়িয়ে পড়ে ইন্দিরাকে কৌশল্যার চরিত্রে বেছে নেওয়া হয়েছে। রনবীর কাপুরের সঙ্গে ইন্দিরার ছবি দেখে তাতে অনেকেই নানান মন্তব্য করেছেন। জানা যাচ্ছে, আগামী বছরের দীপাবলিতে মুক্তি পেতে পারে ‘রামায়ণ’। যদিও সেটি হতে চলেছে ছবিটির প্রথম অংশ।

ছবিতে অভিনয় করছেন রনবীর কাপুর, সাই পল্লবি, অমিতাভ বচ্চন, যশ, রকুলপ্রীত সিং, সানি দেওল সহ আরও অনেকে। মুম্বাই ও লন্ডন মিলিয়ে মোট ১২০ দিনের শ্যুটিং-এর কাজ রয়েছে ছবিতে। এর পাশাপাশি ছবিতে ববি দেওল ও বিজয় সেতুপতিকে দেখা যাবে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক