'

বর বদল! সিদ্ধার্থের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন সত্যদীপের প্রাক্তন অদিতি

Aditi Rao Hydari married Siddharth Suryanarayanবর বদল! সিদ্ধার্থের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন সত্যদীপের প্রাক্তন অদিতি

সম্প্রতি একটি খবর সামনে এসেছে আর তা হল চুপিচুপি বিয়ে সেরেছেন বলি পাড়ার দুই তারকা। তারা হলেন অদিতি রাও হায়দারি ও অভিনেতা সিদ্ধার্থ। জানা যাচ্ছে, তেলেঙ্গানার রঙ্গনায়কস্বামী মন্দিরে নাকি সাতপাকে বাঁধা পড়েছেন তারা দু’জনে। সম্প্রতি ২৮শে মার্চ সোশ্যাল মিডিয়ায় নিজেদের বাগদানের ছবি প্রকাশ্যে এনেছেন তারা। সেই ছবিতে তাদের আংটির ছবি দেখা গিয়েছে।

গত ২০২১ সালে একসঙ্গে একটি ছবিতে কাজ করেন অদিতি ও সিদ্ধার্থ। ছবিটি হল ‘মহাসমুদ্রম’। জানা যাচ্ছে, সেই ছবির সেট থেকেই তাদের মধ্যে সম্পর্কের সূত্রপাত। যদিও সেই সম্পর্ক নিয়ে কোনোদিন খোলামেলা কথা বলেননি তারা কেউই। তাই তাদের সাম্প্রতিক খবরে বিস্মিত সকলে। ২০২৩ সালে সিদ্ধার্থ একটি পোস্টে অদিতিকে নিজের সঙ্গী বলে সম্বোধন করেন। এরপরই তাদের সম্পর্ক নিয়ে আলোচনা শুরু হয়।

kmc 20240329 192459
সিদ্ধার্থ-অদিতি

যদিও সিদ্ধার্থ ও অদিতির এটি প্রথম বিয়ে নয়। দু’জনেরই এটি দ্বিতীয় বিয়ে। অদিতির প্রথম বিয়ে হয় মাত্র ২১ বছর বয়সে। এই বিষয়ে এক সাক্ষাৎকারে অদিতি জানান, “আমি যখন সত্যদীপকে বিয়ে করি, তখন আমার বয়স মাত্র ২১। সত্যদীপ ছিলেন একজন সরকারি কর্মচারী এবং আইনজীবী। তবে ও অভিনেতা হওয়ার জন্য সবকিছু ছেড়ে দিয়েছিল।”

যদিও অদিতি তার প্রাক্তন স্বামীকে এখনও বন্ধু হিসেবে ভাবেন। তারা একে অপরের সঙ্গী বন্ধুসুলভ কথাবার্তা বলেন। যদিও তারা তাদের বিচ্ছেদের পর দু’জনেই ভেঙে পড়েছিলেন। তবে অদিতি তার প্রাক্তন স্বামী সত্যদিপ ও তার মায়ের কাছে নাকি বেশ আদরের।

kmc 20240329 192420
সত্যদীপ-অদিতি

তবে ব্যক্তিগত বিষয়কে প্রকাশ্যে আনতে নারাজ অদিতি। তিনি মনে করেন তার জীবন ও যাপন সম্পর্কে কোনোকিছু তার কাজের জায়গায় প্রভাব ফেলতে পারে না। তাই প্রকাশ্যে ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে বিশেষ রাজি নন তিনি। অপরদিকে অদিতির প্রাক্তন স্বামী জানান, তার সঙ্গে অদিতির যখন বিচ্ছেদ হয় তখন তিনি ভেঙে পড়েছিলেন। তবে ধীরে ধীরে নিজেকে সামলেছেন। বর্তমানে তিনি বিবাহিত। ২০২৩ সালে ডিজাইনার মাসাবা গুপ্তাকে বিয়ে করেন সত্যদীপ।

আরও পড়ুন,
*রণবীরের আরেক ‘মা’ ইন্দিরা কৃষ্ণন! কিন্তু কিভাবে? প্রকাশ্যে সেই তথ্য
*একটানা ১৬টি ফ্লপ ছবি! কেরিয়ারে এগিয়ে যাওয়ার মন্ত্র শোনালেন অক্ষয় কুমার

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক