'

একটানা ১৬টি ফ্লপ ছবি! কেরিয়ারে এগিয়ে যাওয়ার মন্ত্র শোনালেন অক্ষয় কুমার

By BB Mar29,2024 #Akshay Kumar
16 flops in a row! Akshay Kumar sounded the mantra to move forward in his careerএকটানা ১৬টি ফ্লপ ছবি! কেরিয়ারে এগিয়ে যাওয়ার মন্ত্র শোনালেন অক্ষয় কুমার

বর্তমানে বলিউডের একটি ছবি নিয়ে চর্চা তুঙ্গে। সম্প্রতি সেই ছবির ট্রেলার মুক্তি পেলো। আর সেই ছবিটি হলো ‘বড়ে মিঁঞা ছোটে মিঁয়া’। ছবিতে ‘বড়ো মিঁয়া’-র চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার(Akshay Kumar) ও ‘ছোটো মিঁয়া’-র চরিত্রে দেখা যাবে টাইগার শ্রফকে। মঙ্গলবার মুম্বাইয়ে ছবির ট্রেলার লঞ্চ হওয়ার অনুষ্ঠানে হাজির ছিলেন সকল তারকারা।

সেখানেই অক্ষয় নিজের কিছু বক্তব্য সকলের সামনে তুলে ধরেন। বলিউডে অভিনেতাদের তৈরি করা ছবির মধ্যে সবথেকে বেশি ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার। প্রতি বছর তার একাধিক ছবি মুক্তি পায় যা অন্যান্য অভিনেতাদের মুক্তি ছবির তুলনায় অনেকাংশে বেশি।

ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাইগার শ্রফ, মানুষী চিল্লার, পৃথ্বীরাজ সুকুমারন প্রমুখ। অক্ষয় কুমারের মুক্তি প্রাপ্ত আগের ছবিগুলি যেমন, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ ও ‘মিশন রানিগঞ্জ’ ছবিগুলি বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি। তবে অক্ষয় কুমার অভিনীত ‘ওএমজি ২’ ছবিটি তুলনামূলক ব্যবসা করেছে।

আরও পড়ুন,
*‘বাবা এই পকেটে, মা ওই পকেটে!’ কন্যা-সানা’কে নিয়ে কি বললেন সৌরভ গাঙ্গুলী?
*এক বালতি রং নিয়ে দাঁড়িয়ে ছোটে মিঁয়া টাইগার, বড়ে মিঁয়া অক্ষয়কে চমকে গায়ে ঢালতে পারলেন কি?

এই প্রসঙ্গে অক্ষয় বলেন, “আমি যে সব ছবি করেছি, সেখানে কখনও সফল হয়েছি, কখনও হইনি। আমি আগেও ব্যর্থতার সাক্ষী থেকেছি। কেরিয়ারের একটা সময় আমার একটানা ১৬টি ছবি ফ্লপ করে।” এরপর তিনি আরও বলেন, “কিন্তু আমি তার পরেও কাজ করতেই থেকেছি। আগামী দিনেও সেটাই করব। এই ছবিতে আমরা প্রত্যেকেই প্রচণ্ড পরিশ্রম করেছি। আশা করছি এই ছবিটা আমাদের প্রত্যেকের জন্যই সৌভাগ্য এনে দেবে।”

অভিনেতা বিভিন্ন ছবিতে অভিনয় করা প্রসঙ্গে বলেন, তিনি সবসময় চান বিভিন্ন ধরনের ছবিতে অভিনয় করতে। এর ফলে তার অভিনীত চরিত্র দর্শকদের কাছে একঘেয়েমির হবে না। তাই চিত্রনাট্য বাছাই করার সময় তিনি এই বিষয়ের উপর নজর রাখেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক