'

‘বাবা এই পকেটে, মা ওই পকেটে!’ কন্যা-সানা’কে নিয়ে কি বললেন সৌরভ গাঙ্গুলী?

kmc 20240328 152811'বাবা এই পকেটে, মা ওই পকেটে!' কন্যা-সানা'কে নিয়ে কি বললেন সৌরভ গাঙ্গুলী?

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকে চেনেন না এমন কেউ নেই। এর পাশাপাশি তাকে অনেকে ‘প্রিন্স অফ ক্যালকাটা’ বলেও ডাকেন। সৌরভ বর্তমানে জি বাংলার ‘দাদাগিরি’ গেম শো’তে সঞ্চালক হিসেবে কাজ করেন। তার জন্য শোটি যেনো আরও পূর্ণতা পায়। বাংলার নানান প্রান্ত থেকে প্রতিযোগীরা হাজির হন এই শো-তে যোগ দিতে। আর এই শো চলাকালীন মাঝেমধ্যে সৌরভ নিজের নানান ব্যক্তিগত বিষয়ে কথা বলেন।

সৌরভ ও ডোনা গাঙ্গুলির একমাত্র মেয়ে হলো সানা গাঙ্গুলি। তিনি বাবার বড় আদরের মেয়ে। সম্প্রতি একটি এপিসোড চলাকালীন মেয়েকে নিয়ে আবেগতাড়িত হয়ে পড়লেন সৌরভ। কোনোরকমে নিজের অনুভূতিকে সামলাললেন মহারাজ। সম্প্রতি এপিসোডে উত্তর ২৪ পরগণা-র হয়ে প্রতিনিধিত্ব করতে ‘দাদাগিরি’-এর মঞ্চে হাজির হন এক মহিলা প্রতিযোগী।

তাকে সৌরভের উদ্দেশ্যে বলতে শোনা যায়, “আমি আমার বাবাকে খুব মিস করি। আপনার আর সানার মধ্যের সম্পর্কটা আমাকে খুব টানে।” এই কথা শোনার পরই আবেগাপ্লুত হয়ে পড়েন সৌরভ। তিনি বলেন, “যখন ও জন্মায়, আমি ওকে কোলে নিতে ভয় পেতাম। খাটে বসে তারপর কোলে নিতাম।” তিনি আরও বলেন, “‘ভীষণ মিষ্টি,ভীষণ চালাক। বাবা এই পকেটে, মা এই পকেটে।”

এক প্রতিযোগী সৌরভকে প্রশ্ন করেন তিনি মেয়েকে নিয়ে শপিং-এ যান কিনা। তার উত্তরে সৌরভ বলেন, “যাই, মাঝেমধ্যে যাই। যাই না বলব না।গেলেও ব্যাগ বইতে যাই। ছোটবেলায় যেতাম। এই কাজটা সাধারণত মায়েরাই করে, তাঁরাই তো সংসারের আসল মেরুদণ্ড।” এরপর তিনি আরও বলেন, “এখন তো সে চাকরি করে। বাবাকে বিল পর্যন্ত দেখায় না। তবে আমি বলি চাকরি করা মানে কিন্তু খালি খরচ করা না। সেভিংসও করতে হয়।”

সানা ২০০১ সালের ৩রা নভেম্বর জন্মগ্রহণ করেন। এরপর কলকাতার লোরেটো হাউস স্কুল থেকে উচ্চমাধ্যমিক পড়ার পর বিশ্বের অন্যতম সেরা বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পান তিনি। বর্তমানে তিনি মাল্টিন্যাশন্যাল কোম্পানি পিডব্লুসি লন্ডন থেকে ইন্টার্নশিপ করেন। বর্তমানে কনসাল্টিং ফার্ম INNOVERV-এ চাকরি করছেন তিনি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক