'

‘বাবা হতে পারিনি তাতে দুঃখ নেই’, ২৮ বছরের সম্পর্ক নিয়ে আর কি বললেন শুভাশিস মুখার্জি?

By BB Mar28,2024
'I could not be a father..' What else did Subhashis Mukherjee say about the 28-year relationship?'বাবা হতে পারিনি তাতে দুঃখ নেই', ২৮ বছরের সম্পর্ক নিয়ে আর কি বললেন শুভাশিস মুখার্জি?

টলি পাড়ার জনপ্রিয় অভিনেতা শুভাশিস মুখার্জি। একাধিক বাংলা ছবিতে তার অনবদ্য অভিনয় সকলকে হাসতে বাধ্য করেছে। একসময় টলি পাড়ার নামি-দামি অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন তিনি। তাই তার জনপ্রিয়তা গোটা বাংলার মানুষের কাছে বেশ উপরের দিকে। শুভাশিস দোলের দিন কোনোবারই কলকাতায় থাকেন না। তিনি চলে যায় বোলপুর।

রবীন্দ্রনাথের জায়গায় গিয়ে দোলের দিন সেখানে কাটান তিনি। বসন্ত উৎসবে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের শান্তিনিকেতনে কাটানোর মজাই যে অন্যরকম তা প্রতিটি বাঙালি একবাক্যে স্বীকার করে নেবে। শান্তিনিকেতনে শুভাশিসের রয়েছে একটি বাড়ি। তাই সেখানে ইচ্ছে মতন কয়েকদিন কাটিয়ে আসতে কোনো সমস্যা হয় না তার।

তাই দোলের দিন স্ত্রী ও জনপ্রিয় নাট্য ব্যক্তিত্ব স্ত্রী ঈশিতাকে নিয়ে শান্তিনিকেতনে পৌঁছে গিয়েছেন অভিনেতা। স্ত্রী ঈশিতার সঙ্গে তার আলাপ হয় নাটকে অভিনয় করতে গিয়ে। এরপর ধীরে ধীরে সম্পর্ক পরিণতি পায়। দীর্ঘ ২৮ বছর বিবাহিত জীবন হলেও তাদের প্রেম এখনও প্রথম দিনের মতই।

শান্তিনিকেতন যাওয়া প্রসঙ্গে অভিনেতা জানান, “আমি একা আসিনি, তিনি থাকতে একা আসব কেনো? তাকে ছাড়া কি চলা যায়?” এদিকে দোলের দিন ছিল অভিনেতার শাশুড়ী মায়ের জন্মদিন। সবমিলিয়ে বেশ হৈ-হুল্লোড় করেই কেটেছে দিনটি। কলকাতা থেকে কিছুদিনের জন্য দূরে গিয়ে নিরিবিলিতে কাটানোর আর দ্বিতীয় ঠিকানা হয় না৷

'I could not be a father..' What else did Subhashis Mukherjee say about the 28-year relationship?

১৯৯৬ সালে সাত পাকে বাঁধা পড়েন শুভাশিস ও ঈশিতা। এরপর কেটে গিয়েছে দীর্ঘ ২৮ বছর। তাদের সন্তান না থাকলেও তারা নিজেদের মতন করে ভালো আছেন। এই প্রসঙ্গে শুভাশিস জানান, “আমি বাবা হতে পারিনি তো কী আছে। তবে আমার দুঃখ নেই। দিব্যি আছি আমি আর ঈশিতা।”

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক