'

রাত বারোটায় ঠান্ডাই বানাছেন কাঞ্চনের স্ত্রী শ্রীময়ী, কি বার্তা দিলেন অভিনেত্রী

By BB Mar27,2024
Kanchan's wife Sreemoyee made it cold at twelve o'clockরাত বারোটায় ঠান্ডাই বানাছেন কাঞ্চনের স্ত্রী শ্রীময়ী, কি বার্তা দিলেন অভিনেত্রী

বিয়ের পর প্রথম দোল চুটিয়ে উপভোগ করলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ এবং স্বামী তথা অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক। দোল এবং তাদের হাউস পার্টির একাধিক ছবি-ভিডিও ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। আর একটি ভিডিওতে দেখা দিয়েছে ঠান্ডাই বানাতে বানাতে তাদের খাবারের মেন্যুর কথা বলছেন তিনি।

মূলত কাঞ্চনের বাড়িতে রাধা-মাধবের গায়ে আবীর ছুঁইয়ে দোল উদযাপন শুরু করেছেন তারা। বিয়ে নিয়ে যতই সমালোচনা হোক না কেন একে অপরের সাথে কিন্তু চুটিয়ে আনন্দ করছেন তারা। সম্প্রতি তাই দেখা গিয়েছে। দোলের দিন রাত বারোটার সময় ঠান্ডাই বানাচ্ছিলেন শ্রীময়ী। এরপর রাতপোশাকে অন্যান্য সদস্যদের সাথে হাউস পার্টি করেন।

ভিডিওতে তিনি বলেন, ‘ঠান্ডাই বানানো হচ্ছে। আজকে আমাদের ব্যাপক মেন্যু। দুপুরে খাঁসির মাংস, ভাত। দুপুর নয়, ওটা বিকেল ৫টায় খাওয়া হয়েছে। আর ঘুম থেকে উঠে বাসি লুচি আর আলুর দম। আর রাতে চিংড়ি মাছের মালাইকারি, শুঁটকি মাছের চচ্চড়ি। আর তারপর দুধ দিয়ে বানানো ঠাণ্ডাই।’

kmc 20240327 124943
কাঞ্চন- শ্রীময়ীর বিয়ের পর প্ৰথম দোল

এর মাঝে আবার খানিকটা হেসে নেন তিনি। তারপরে বলেন, ‘জানি না, বাকি যারা এসেছে তারা সুস্থভাবে বাড়ি যাবে নাকি তাদের পরিচিত হাসপাতালে।’ তখনই আবার ক্যামেরার পেছন থেকে কাঞ্চনের গলায় শোনা যায় ‘বেলেঘাটা আইডি।’ এই ভিডিও পোস্ট করতেই তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

kmc 20240327 124808

কেউ কেউ সেখানে মন্তব্য করেছেন, একটু বেশি ভাং খেয়ে ফেলেছেন অভিনেত্রী তাইতো কথা বলতে বলতে এতো হাসছেন তিনি। উল্লেখযোগ্য, এদিন শ্রীময়ীকে দেখা গিয়েছে লাল পাড় সাদা শাড়ি পরিহিত অবস্থায়। মাথায় হলুদ গাঁদার ফুল, মানানসই গয়না। কাঞ্চন পরেছিলেন সাদা রঙের পাঞ্জাবি। এদিন যেন একে অপরের প্রেমে ডুবেছিলেন তারা।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক