'

আগামী ৬ই মার্চ নাকি বিয়ে? প্রশ্ন শুনে কী বললেন কাঞ্চন মল্লিক?

By BB Feb19,2024
আগামী ৬ই মার্চ নাকি বিয়ে? প্রশ্ন শুনে কী বললেন অভিনেতা?আগামী ৬ই মার্চ নাকি বিয়ে? প্রশ্ন শুনে কী বললেন অভিনেতা?

৬ই মার্চ কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে! বিচ্ছেদের পর জল্পনা তুঙ্গে

খুব শীঘ্রই দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা কাঞ্চন মল্লিক! এমনই গুঞ্জন টলিপাড়ায়। বিগত বেশ কিছু সময় ধরে তার ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনা চলছে ভক্তমহলে। স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সাথে তার বিচ্ছেদের কথা সকলেরই জানা।

গত ১০ই জানুয়ারী দাম্পত্য জীবনের আইনি বিচ্ছেদ হয়েছে তাদের। এরই মধ্যে আবার শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি বান্ধবী শ্রীময়ী চট্টরাজের সাথে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা। এই বিষয়ে কী মন্তব্য কাঞ্চন এবং শ্রীময়ীর?

আরও পড়ুন,
*সুহানি ভাটনগরের মৃত্যুর ঘটনায় প্রথম বার মুখ খুললেন ‘ববিতা’ সান্যা
*পরিবারে আসছে ফুটফুটে একরত্তি! সুখবর ভাগ করে নিলেন বরুণ ধাওয়ান

কয়েক বছর আগে প্রথমবারের মতন শোনা গিয়েছিল কাঞ্চন এবং পিঙ্কির দাম্পত্য জীবনে সমস্যা তৈরি হয়েছে। অভিনেতা নাকি শ্রীময়ীর সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন। তাই তাদের বৈবাহিক সম্পর্কে কলহের কারণ হিসেবে দায়ী করা হয়েছে শ্রীময়ীকেই।

এরপর থেকেই আলাদা থাকতে শুরু করেন পিঙ্কি এবং কাঞ্চন। কিছু সময় পরে আদালতে বিচ্ছেদের আবেদন করেন। সেই মতোই গত মাসে তাদের বিচ্ছেদ সম্পন্ন হয়েছে। ফলে বান্ধবীর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পথে যে কোন বাধাই রইলো না তা স্পষ্ট।

প্রশ্ন শুনে কী বললেন অভিনেতা?

শোনা যাচ্ছে আগামী ৬ই মার্চ নাকি কাছের মানুষদের উপস্থিতিতেই বিয়ে করবেন তারা। এই বিষয়ে উত্তরপাড়ার বিধায়কের কাছে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন, ‘এই মুহূর্তে আমি ক্যাম্পের কাজে রয়েছি, ব্যস্ত আছি। এই বিষয়ে পরে কথা বলবো।’ অন্যদিকে শ্রীময়ীর কাছ থেকেও কোনো উত্তর মেলেনি।

আরও পড়ুন,
*দিদি নম্বর ওয়ানে’ আসছেন বাংলার দিদি, দাদার ঘরনি! গান, প্রশ্ন, লুচিভাজায় খেলা হবে, কবে?
*শুরু হল দুর্গাপুজো! ৩০০ বছরের প্রাচীন রাজ রাজেশ্বরীর পুজোয় মেতে উঠেছে মুর্শিদাবাদের সুতির বংশবাটী এলাকায়

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক