'

পরিবারে আসছে ফুটফুটে একরত্তি! সুখবর ভাগ করে নিলেন বরুণ ধাওয়ান

By BB Feb19,2024
পরিবারে আসছে ফুটফুটে একরত্তি! সুখবর ভাগ করে নিলেন বরুণ ধাওয়ানপরিবারে আসছে ফুটফুটে একরত্তি! সুখবর ভাগ করে নিলেন বরুণ ধাওয়ান

বাবা হতে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই সুখবর ভাগ করে নিয়েছেন তিনি। যা দেখার পর তাদের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে তুলেছেন অনুরাগী-সহ বলিউডের অন্যান্য তারকারা। খুশির আবহ ধাওয়ান পরিবারে।

সোশ্যাল মিডিয়ায় একটি সাদা কালো ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে স্ত্রী নাতাশার বেবীবাম্পে চুম্বন করছেন অভিনেতা। ছবিতে নাতাশা শর্ট ড্রেস পরায় স্পষ্ট হয়েছে বেবিবাম্প। ক্যাপশনে লিখেছেন, ‘আমরা অন্তঃসত্ত্বা। আপনাদের সকলের ভালোবাসা এবং আশীর্বাদ চাই।’ একইসাথে জুড়ে দিয়েছেন লাল হৃদয়।

আরও পড়ুন,
*পুকুর পাড়ে নাবালিকাকে ধর্ষণ! অভিযোগ প্রতিবেশী দাদার বিরুদ্ধে
*Dadagiri 10: সৌরভ গাঙ্গুলীকে বিয়ের প্রস্তাব! সোশাল মিডিয়ায় হু হু করে ভাইরাল ভিডিও

তার এই পোস্ট দেখামাত্রই শুভেচ্ছাবার্তা জানিয়েছেন সোনাম কাপুর, জাহ্নবী কাপুর, মালাইকা আরোরা, সামান্থা রুথ প্রভু, মৌনি রায়, ম্রুণাল ঠাকুর থেকে শুরু করে অন্যান্য তারকারা। শুধু তাই নয় ভক্তমহল থেকেও তাদের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে তোলা হয়েছে।

উল্লেখযোগ্য, ২০২১ সালে ছোটোবেলার প্রেমিকা নাতাশা দালালের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বরুণ। দুই পরিবারের উপস্থিতিতে মুম্বাইয়ের একটি বিশাল রিসর্টে বিয়ের আসর বসেছিল তাদের। তার ঠিক তিন বছর পর এবার নতুন সদস্য আসতে চলেছে তাদের পরিবারে।

হয়তো অনেকেই জানেন না ক্লাস সিক্সে পড়ার সময় থেকে একে অপরকে চিনতেন তারা। তবে টুয়েলভে পড়ার সময় নাতাশার প্রেমে পড়েছিলেন বরুণ। যদিও প্রথমদিকে নাতাশা তার প্রেমের প্রস্তাবে রাজি হননি। কিন্তু হাল ছেড়ে দেননি অভিনেতা। অন্যদিকে ‘সিটাডেল’এর ভারতীয় সংস্করণে অভিনয় করতে চলেছেন বরুণ এবং সামান্থা।

আরও পড়ুন,
*দিদি নম্বর ওয়ানে’ আসছেন বাংলার দিদি, দাদার ঘরনি! গান, প্রশ্ন, লুচিভাজায় খেলা হবে, কবে?
*সাংসদ মিমি চক্রবর্তীর ইস্তফা পত্র প্রসঙ্গে বিস্ফরক মন্তব্য করলেন রুদ্রনীল, কী বললেন বিরোধী দলনেতা?

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক