'

পুকুর পাড়ে নাবালিকাকে ধর্ষণ! অভিযোগ প্রতিবেশী দাদার বিরুদ্ধে

By BB Feb19,2024
পুকুর পাড়ে নাবালিকাকে ধর্ষণ! অভিযোগ প্রতিবেশী দাদার বিরুদ্ধেপুকুর পাড়ে নাবালিকাকে ধর্ষণ! অভিযোগ প্রতিবেশী দাদার বিরুদ্ধে

৯ বছর বয়সী এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ তারই প্রতিবেশী এক দাদার বিরুদ্ধে! ঘটনাটি ঘটেছে নদীয়া জেলার রানাঘাটে। ইতিমধ্যেই ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পরিবারের তরফ থেকে তার কঠোরতম শাস্তির আবেদন করা হয়েছে।

জানা গিয়েছে রানাঘাটের বাসিন্দা ৯ বছর বয়সী ওই নাবালিকা শনিবার বিকেলে বন্ধুদের সাথে খেলতে গিয়েছিল। দীর্ঘ সময় পার হয়ে গেলেও সে বাড়ি না ফেরায় চিন্তায় পড়েন পরিবারের সদস্যরা। অন্যান্য বন্ধুরা সবাই বাড়ি ফিরে গেলেও সে ফিরে আসেনি।

আরও পড়ুন,
*Dadagiri 10: সৌরভ গাঙ্গুলীকে বিয়ের প্রস্তাব! সোশাল মিডিয়ায় হু হু করে ভাইরাল ভিডিও
*দিদি নম্বর ওয়ানে’ আসছেন বাংলার দিদি, দাদার ঘরনি! গান, প্রশ্ন, লুচিভাজায় খেলা হবে, কবে?

তারপরেই তার এক বন্ধু জানায় প্রতিবেশী এক যুবক ওই নাবালিকাকে পুকুর পাড়ে নিয়ে গিয়েছে। পরিবারের সদস্যরা সেখানে পৌঁছলে দেখেন নগ্ন ও অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে ওই নাবালিকা। তড়িঘড়ি তাকে রানাঘাট হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য।

হাসপাতালে যাওয়ার পর সেখানে জানা যায় তাকে ধর্ষণ করা হয়েছে। এরপরেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে ‘পকসো’ ধারার আওতায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে সংশ্লিষ্ট এলাকায়। সকলেই ওই যুবকের কঠোরতম শাস্তির দাবী জানিয়েছেন।

আরও পড়ুন,
*সাংসদ মিমি চক্রবর্তীর ইস্তফা পত্র প্রসঙ্গে বিস্ফরক মন্তব্য করলেন রুদ্রনীল, কী বললেন বিরোধী দলনেতা?
*আমি হিন্দু, আর ও মুসলমান! লোকে কী বলবে? বিবাহবার্ষিকীতে অকপট স্বরা ভাস্কর

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক