'

আগামী মাস নিয়ে বাবা ভাঙ্গার বিশাল ভবিষ্যদ্বাণী! কী ঘটবে? জানলে চমমে যাবেন

By BB Feb18,2024
আগামী মাস নিয়ে বাবা ভাঙ্গার বিশাল ভবিষ্যদ্বাণী! কী ঘটবে? জানলে চমমে যাবেনআগামী মাস নিয়ে বাবা ভাঙ্গার বিশাল ভবিষ্যদ্বাণী! কী ঘটবে? জানলে চমমে যাবেন

নতুন বছরের মার্চ মাস নিয়ে ভবিষ্যৎবাণী করলেন বাবা ভাঙ্গা! তিনি এমন সব তথ্য দিয়েছেন যা শুনলে চমকে যাবেন আপনি। এর আগে তিনি এমন অনেক ভবিষ্যৎবাণী করেছেন যা হুবুহু মিলে গিয়েছে। ফলে তার ভবিষ্যৎবাণী বিশ্বাস করতে বাধ্য হয়েছে গোটা বিশ্ববাসী।

আর এবার তিনি আরো কিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন। জানিয়েছেন এই বছরই ক্যান্সারের টীকা আবিষ্কার করবে রাশিয়া। কিছুদিন পরেই তাদের হাতে থাকবে ক্যান্সারের টীকা। যেটি নাকি খুব শীঘ্রই ব্যক্তিগত ব্যবহারের জন্য কার্যকর হয়ে যাবে।

আরও পড়ুন,
*শুরু হল দুর্গাপুজো! ৩০০ বছরের প্রাচীন রাজ রাজেশ্বরীর পুজোয় মেতে উঠেছে মুর্শিদাবাদের সুতির বংশবাটী এলাকায়
*পরনে প্ৰয়াত বোনের লাল শর্ট ড্রেস! সব্যসাচীর সঙ্গে কাজ করছেন ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য

এখানেই শেষ নয় তিনি আরো জানিয়েছেন ইউরোপের বেশ কিছু অংশে জঙ্গীরা হামলা করতে পারে। এছাড়া গোটা বিশ্বজুড়ে প্রাকৃতিক দুর্যোগ দেখা দেবে। যেখানে ক্ষতিগ্রস্ত হবে বিশ্বের বেশ কিছু অঞ্চল। সবচেয়ে চাঞ্চল্যকর তথ্য হলো তিনি বলেছেন রাশিয়ার রাষ্ট্রপতি ভ্লাদিমির পুতিনের মৃত্যু হবে সে দেশেরই ব্যক্তির হাতে।

উল্লেখযোগ্য, এর আগে তিনি বেশ কিছু ভবিষ্যৎবাণী করেছিলেন। ফলে তাকে নস্ত্রাদামুসের সঙ্গেও তুলনা করা হয়৷ তার কথামতো মিলে গিয়েছিল আমেরিকার জঙ্গী হামলা এবং ডায়নার মৃত্যু। তিনি বলেছিলেন গোটা বিশ্বজুড়ে অর্থনৈতিক সংকট হতে চলেছে।

আগামী মাস নিয়ে বাবা ভাঙ্গার বিশাল ভবিষ্যদ্বাণী! কী ঘটবে? জানলে চমমে  যাবেন
বাবা ভাঙ্গা

সেই মতো গতবছর গ্রেট ব্রিটেন ভীষণই আর্থিক সংকটে পড়ে গিয়েছিল। মুদ্রাস্ফীতি বাড়ার ফলে তার প্রভাব পড়েছিল আর্থ-সামাজিক পরিস্থিতিতে। এখানেই শেষ নয়, জাপানও আর্থিক সংকটের সম্মুখীন হয়েছিল। ২০২৩ সালের শেষ তিন মাসে সেই আকার বৃহৎ হয়। এবারও তিনি জানিয়েছেন আর্থিক সমস্যার সম্মুখীন হবে গোটা বিশ্ব।

আরও পড়ুন,
*সিনেমা দেখতে গিয়ে মৃত্যু সত্তরেরও বেশি! এই ছবিকে ঘিরে লুকিয়ে আছে কোন অভিশাপ?
*মাত্র ১৯ বছর বয়সেই প্ৰয়াত ‘দঙ্গল’ সিনেমা খ্যাত অভিনেত্রী সুহানি ভাটনগর

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক