'

পরনে প্ৰয়াত বোনের লাল শর্ট ড্রেস! সব্যসাচীর সঙ্গে কাজ করছেন ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য

By BB Feb17,2024
পরনে প্ৰয়াত বোনের লাল শর্ট ড্রেস! সব্যসাচীর সঙ্গে কাজ করছেন ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্যপরনে প্ৰয়াত বোনের লাল শর্ট ড্রেস! সব্যসাচীর সঙ্গে কাজ করছেন ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য

২০২২ সালের নভেম্বর মাসে অকালপ্রয়াণ হয় টলি পাড়ার ছোটো পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। ক্যান্সারের মতন মারণ রোগ তার শরীরে থাবা বসিয়েছিল। তৃতীয়বার ক্যান্সারে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গিয়েছেন তিনি। দেখতে দেখতে একবছরেও বেশি সময় কেটে গিয়েছে। তবে বোনকে নিয়ে এখনও নানান ছবি পোস্ট করেন দিদি ঐশ্বর্য শর্মা। সম্প্রতি গিয়েছে অভিনেত্রীর জন্মবার্ষিকী।

আর ওইদিন একটি ঘোষণা করেন ঐশ্বর্য। অভিনয়ের পাশাপাশি একটি ইউটিউব চ্যানেল ছিল ঐন্দ্রিলার। সেখানে নানান ভিডিও তিনি পোস্ট করতেন। এখনও সেই চ্যানেলে ঐন্দ্রিলা সব্যসাচীর ভিডিও রয়েছে। নানান জায়গায় ঘুরতে যাওয়ার পাশাপাশি সেখানকার ভিডিও এই ইউটিউব চ্যানেলে পোস্ট করতেন৷ আর সেই ভিডিও ভাইরাল হত।

আরও পড়ুন,
*কর্ণ জোহরের সিরিজ়ে ওটিটিতে আত্মপ্রকাশ বাংলার ঝিলমের, ইউটিউব ছেড়ে এ বার কি অভিনয়েই মন?
*মমতাকে ইস্তফাপত্র জমা দিলেন মিমি চক্রবর্তী, ৫ বছরে এমপি ল্যাডের কত কোটি খরচ করলেন অভিনেত্রী?

কিন্তু এখন অভিনেত্রী নেই। চ্যানেলে ভিডিও আসে না বেশ কিছুদিন। সম্প্রতি ঐন্দ্রিলার জন্মবার্ষিকীতে ঐশ্বর্য জানালেন ওই চ্যানেলে এবার ভিডিও আসতে চলেছে। তিনি লিখেছেন, “বোনের চ্যানেলে এখন নতুন কনটেন্ট দিতে আমার একটু ভয় লাগছে। তবে নতুন কিছু থাকছে। একটা মিউজিক ভিডিয়ো দেব। একটা শর্ট ফিল্ম বানানোর ইচ্ছে আছে। যেটার গল্প লিখেছে সবস্যচী। ও যদিও অভিনয় করছে না, ক্যামেরার পিছনে থাকছে।”

ঐশ্বর্য সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মাঝেমধ্যে নানান রিলস্ ভিডিও পোস্ট করেন তিনি৷ আর তা ভাইরাল হয়। কিছুদিন আগে বোন ঐন্দ্রিলার একটি পোশাক পরে পোজ দিয়েছিলেন তিনি। সেই পোশাকে ঐন্দ্রিলাকেও এর আগে দেখা গিয়েছিল। ঐশ্বর্যকে দেখে অনেকেই ঐন্দ্রিলাকে মনে করেন।

বোনের জন্মদিনে একটি আবেগঘন পোস্ট করেন ঐশ্বর্য। আর সেখানে তিনি লেখেন, “হ্যাপি বার্থ ডে বিউটিফুল। মেনি হ্যাপি রিটার্নস অফ দ্য ডে। দিদিভাই তোকে সবচেয়ে বেশি ভালোবাসে।” আর পোস্ট করার পর ছবিটি ভাইরাল হয়েছে। প্রথম ঐন্দ্রিলার ক্যান্সার ধরা পড়ে আছে ২০১৫ সালে। সেইসময় তার বয়স ছিল ১৭ বছর। সেই রোগ থেকে লড়াই করে ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন তিনি।

এরপর ফের ২০১৯ সালে মারণ রোগ ফিরে আসে। সেইসময় আক্রান্ত অবস্থায় শ্যুট সারেন তিনি। ২০২১ সালে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠলেও তৃতীয়বার আর পারেননি৷ ২০২২ সালে ফের ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর শেষ নিশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা শর্মা।

আরও পড়ুন,
*আম্বানি পরিবারে তোড়জোড় শুরু, অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান হয়ে গেল
*প্রয়াত অঞ্জনা ভৌমিক, শোকের ছায়া সেনগুপ্ত পরিবারে

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক