'

আম্বানি পরিবারে তোড়জোড় শুরু, অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান হয়ে গেল

By BB Feb17,2024
আম্বানি পরিবারে তোড়জোড় শুরু, অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান হয়ে গেলআম্বানি পরিবারে তোড়জোড় শুরু, অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান হয়ে গেল

এবার আম্বানি পরিবারে লেগেছে বিয়ের ধুম। বাড়ির আরেক ছেলে অনন্ত আম্বানির বিয়ের তোড়জোড় ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। গতবছর বাগদান পর্ব সেরেছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। এবছর তাদের বিয়ে। আর সেই বিয়েরই তোড়জোড় শুরু হয়েছে। মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছেলে অনন্ত আম্বানির সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন এনকোর হেলথকেয়ার-এর সিইও বীরেন মার্চেন্ট ও শৈলা মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট।

ছোটোবেলা থেকেই রাধিকা ও অনন্ত একে অপরের বন্ধু। অর্থাৎ বহুদিন ধরেই তারা একে অপরকে চেনেন। অবশেষে সেই চার হাত এক হতে চলেছে। ইতিমধ্যে বিয়ের নানান রীতি শুরু হয়ে গিয়েছে। ১৬ই ফেব্রুয়ারি গুজরাটের জামনগরে ‘লগান লাকভানু’ অনুষ্ঠানের জন্য দুই পরিবার হাজির হয়৷ সেই অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার জন্য রাধিকা বেছে নিয়েছিলেন বিখ্যাত ডিজাইনার অনামিকা খান্নার ডিজাইন করা প্যাস্টেল নীল রঙের লেহেঙ্গা।

আরও পড়ুন,
*প্রয়াত অঞ্জনা ভৌমিক, শোকের ছায়া সেনগুপ্ত পরিবারে
*কর্ণ জোহরের সিরিজ়ে ওটিটিতে আত্মপ্রকাশ বাংলার ঝিলমের, ইউটিউব ছেড়ে এ বার কি অভিনয়েই মন?

এই পোশাকে কয়েকটি ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিতে রাধিকাকে দেখা গিয়েছে হীরের গয়নার সঙ্গে এই লেহেঙ্গাটি পরতে। আগামী ১ থেকে ৩রা মার্চ পর্যন্ত বিয়ের নানান রীতিনীতি চলবে। বিয়ে যে ধুমধাম করে হবে তা নিঃসন্দেহে বলাই যায়।

অনন্ত আম্বানি পড়াশোনা করেছেন ব্রাউন বিশ্ববিদ্যালয় থেকে। বর্তমানে তিনি রিলায়েন্সের এনার্জি বিজনেস দেখাশোনা করেন তিনি। অপরদিকে রাধিকা পড়াশোনা করেছেন বিডি সোমানি ইন্টারন্যাশনাল স্কুলে। এর আগে মুম্বইয়ের দ্য ক্যাথেড্রাল অ্যান্ড জন কনন স্কুলের পড়েছেন। স্নাতক হওয়ার পর তিনি ভারতে ফিরে আসেন। দেশে আসার পর তিনি রিয়্যাল এস্টেট ফার্মে কাজ শুরু করেন। বর্তমানে অনন্ত আম্বানির সম্পত্তির পরিমাণ ৪ হাজার কোটি মার্কিন ডলার।

রাধিকা পড়াশোনার পাশাপাশি দুর্দান্ত নাচে পারদর্শী। তার রাজনীতি ও অর্থনীতিতে স্নাতক ডিগ্রী রয়েছে। তিনি গুরু ভাবনা ঠাকুরের নির্দেশনায় শ্রী নিভা আর্টস থেকে ভারতনাট্যম নাচের প্রশিক্ষণ নিয়েছেন। আগামী আর কয়েকদিনের মধ্যে চার হাত এক হওয়ার পালা।

আরও পড়ুন,
*২০২৫-সাল থেকে উচ্চমাধ্যমিকে বড় পরিবর্তন! থাকবে না আর ভুলের আশঙ্কা
*Aadhar Card: UIDAI-এর তরফে বাড়িতে চিঠি আধার কার্ড ‘ডিঅ্যাক্টিভেট’, তুমুল শোরগোল গ্রামজুড়ে

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক