অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ উদ্‌যাপনে দামি দামি উপহার দীপিকা, সলমন, শাহরুখদের

By BB Mar11,2024
Deepika, Salman, Shahrukh shower expensive gifts on Anant-Radhika's pre-wedding celebrationsঅনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ উদ্‌যাপনে দামি দামি উপহার দীপিকা, সলমন, শাহরুখদের

কয়েকদিন আগেই অনুষ্ঠিত হলো ভারতের অন্যতম ধনী শিল্পপতি মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট-এর প্রাক-বিবাহ অনুষ্ঠান। যা বলিউডের তাবড়-তাবড় তারকার পাশাপাশি আন্তর্জাতিক অতিথিতে ভরে গিয়েছিল।

টানা কয়েকদিন ধরেই চলেছে অনুষ্ঠান। তবে সেখানে নিমন্ত্রণ থাকলেও খালি হাতে যাওয়াটা মোটেই ভালো দেখায় না। তাইতো বলিউডের তারকারা দামী দামী উপহারে ভরিয়ে দিয়েছেন তাদের। আজ আমরা এই প্রতিবেদনে জানবো কোন তারকা কী উপহার দিয়েছেন অনন্ত এবং রাধিকাকে।

জানা গিয়েছে, অভিনেতা সলমন খান অনন্তকে দিয়েছেন একটি বহুমূল্যের ঘড়ি। যেহেতু অনন্ত ঘড়ি পরতে ভীষণই পছন্দ করেন তাই এই উপহারটি বেছে নিয়েছেন ভাইজান। অন্যদিকে শাহরুখ খান হবু দম্পতিকে দিয়েছেন দামী মার্সিডিজ গাড়ি।

follow Sangbad Bhavan on google news

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং দিয়েছেন হীরে বাঁধানো ঘড়ি। অন্যদিকে সিদ্ধার্থ এবং কিয়ারা তাদের দিয়েছেন সোনা, হীরে দিয়ে বাঁধানো গনেশ ও লক্ষ্মীর মূর্তি। অন্যান্য তারকারাও তাদের বহু মূল্যের উপহার দিয়েছেন বলেই জানা গিয়েছে। উল্লেখযোগ্য, তাদের এই প্রাক-বিবাহ অনুষ্ঠান চলেছে টানা বেশ কয়েকদিন ধরেই।

অভিনয় জগতের তারকা, ক্রিকেট জগতের তারকা থেকে শুরু করে সেখানে ছিলেন আন্তর্জাতিক শিল্পীরাও। যার মধ্যে অন্যতম হলেন রিহানা। আর সেই অনুষ্ঠানে প্রথমবারের জন্য একসঙ্গে পারফর্ম করতে দেখা গিয়েছে তিন খানকে। অন্যান্য তারকারাও জমিয়ে তুলেছিলেন সেই অনুষ্ঠান। জানা গিয়েছে, আগামী ১২ই জুলাই রাধিকা ও অনন্তের বিয়ের আসর বসবে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক