'

‘অশিক্ষিত’-‘ভেড়া’র সঙ্গে তুলনা সায়নী ঘোষকে!

By BB Mar15,2024
Sayani Ghosh compared with uneducated-sheep?অশিক্ষিত-ভেড়ার সঙ্গে তুলনা সায়নী ঘোষকে?

এবার সোশ্যাল মিডিয়ায় গানের ভিডিও পোস্ট করে চরম বিপাকে পড়লেন তৃণমূল প্রার্থী তথা অভিনেত্রী সায়নী ঘোষ! এমনকি তাকে ‘অশিক্ষিত’ এবং ‘ভেড়া’র সাথেও তুলনা করা হলো। এই অভিনেত্রী মানেই যে সমালোচনা তা আমরা সকলেই জানি। মাঝেমধ্যেই তিনি এমন সব কান্ড ঘটান যা নিয়ে শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এক সময় দাপিয়ে অভিনয় করতেন তিনি, সিনেমা থেকে শুরু করে ওয়েবসিরিজ সবেতেই তার অভিনয়ে মুগ্ধ করেছিলেন সকলকে। তবে ধীরে ধীরে অভিনয়ের কাজ কমিয়ে তিনি রাজনীতিতে মনোনিবেশ করেছেন। তৃণমূলের বিভিন্ন সভায় দেখা যায় তাকে। শুধু তাই নয় পোশাক-আশাকেও এনেছেন বিপুল পরিবর্তন।

বর্তমানে তাকে অভিনেত্রীসুলভ পোশাকের থেকে নেত্রীসুলভ পোশাকেই বেশি দেখা যায়। আর এসব কাজের মধ্যেও নিজেকে সময় দিতে ভুলছেন না অভিনেত্রী। তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঁকি দিলেই মিলবে একাধিক ছবি ও ভিডিও। সেরকমই একটি গানের ভিডিও পোস্ট করেছেন তিনি।

যেখানে দেখা যাচ্ছে একজন গিটার বাজাচ্ছেন এবং সাথে গান গাইছেন সায়নী। যদিও সুরেই গাইছিলেন, তবে তার গান যে মোটেই পছন্দ হয়নি দর্শকদের তা বোঝা গিয়েছে কমেন্টবক্স দেখেই। কেউ কেউ লিখেছেন, ভেড়ার মতোন গলা নিয়ে গান গাইতে এসেছেন তিনি। আবার কারো মতে তিনি অশিক্ষিত গানের গ’ও জানেন না।

20240315 093321

20240315 093349

অনেকে আবার এও প্রশ্ন তুলেছেন যে, ‘অভিনেতা-অভিনেত্রীরা কেন যে গান গাইতে যায় তাই বুঝি না।’ আসলে এর আগেও একাধিক তারকারা গান গেয়ে চরম কটাক্ষের সম্মুখীন হয়েছেন। সেরকমটাই হয়েছে সায়নীর ক্ষেত্রেও। যদিও এই বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি তাকে।

View this post on Instagram

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক