লিভ-ইন সম্পর্ক নিয়ে জিনাতের মন্তব্য শুনে বিস্ফোরক সায়রা বানু

By BB Apr18,2024 #Mumtaz #Saira Banu #Zeenat Aman
Explosive Saira Banu hears Zeenat's comment on live-in relationshipলিভ-ইন সম্পর্ক নিয়ে জিনাতের মন্তব্য শুনে বিস্ফোরক সায়রা বানু

কিছুদিন আগেই লিভ-ইন সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেছিলেন বলিউডের অভিনেত্রী জিনাত আমান। তারপর এই মন্তব্যের সমালোচনা করেছিলেন তার সহকর্মী মুমতাজ। এই বিষয়ে এবার মুখ খুললেন আরেক অভিনেত্রী সাইরা বানু। লিভ-ইন সম্পর্ক নিয়ে কী মতামত এই অভিনেত্রীর?

কিছুদিন আগেই জিনাত আমান বলেছিলেন বিয়ে করার আগে সকলের লিভ-ইন সম্পর্ক করার চেষ্টা করা উচিত। তার সেই মন্তব্যের করা সমালোচনা করেছেন মুমতাজ বলেন ‘জিনাতের কথাই ধরুন, বিয়ের আগে তিনি মাজহার খানকে বহু বছর ধরে চিনতেন। তবে তার বিয়ে ছিল এক জীবন্ত নরক। সম্পর্কের বিষয়ে উপদেশ দেওয়ার শেষ ব্যক্তি হওয়া উচিত তার।’

এরপর যোগাযোগ করা হয় সায়রা বানুর সাথে। তিনি এই বিষয়ে জানা, ‘আমি এগুলো খুব একটা পড়ি না। ওরা (মুমতাজ এবং জিনাত) যা বলছে, সেগুলো খুব একটা অনুসরণ করি না। তবে আমরা খুব পুরানো দিনের মানুষ। আমাদের মধ্যে ৪০-৫০ বছর আগের প্রবণতা রয়েছে।’ পাশাপাশি তিনি লিভ-ইন সম্পর্কে থাকার বিষয় নিয়ে মতামত দিয়েছেন।

follow Sangbad Bhavan on google news

বলেন, ‘এই বিষয় নিয়ে কখনোই আমি একমত নই। আমি কখনোই এমন লিভ-ইন সম্পর্কের পক্ষে কথা বলবো না। এটা আমার জন্য কল্পনাতীত এবং গ্রহণযোগ্য নয় এমন কিছু।’ অন্যদিকে মুমতাজের ওই মন্তব্য শোনার পর জিনাত আমানের সাথে যোগাযোগ করা হয়েছিল। তিনি বলেন, প্রত্যেকেরই তাদের নিজস্ব মতামতের অধিকার রয়েছে।

তবে তিনি কখনোই অন্যদের ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করবেন না এবং সহকর্মীদের নিশানা করবেন না বলে জানান। উল্লেখযোগ্য, কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়া পোস্টের একটি কমেন্ট সেকশনে একজন জিনাতকে জিজ্ঞেস করেছিলেন সম্পর্ক নিয়ে। সেখানে তিনি বলেন বিয়ের আগে সকলের লিভ-ইন করা উচিত। কারণ, ততদিনে দু’জন মানুষকে ভালোভাবে চিনে নেওয়া যায়।

আরও পড়ুন,
*বৈশাখেই বিয়ের পিঁড়িতে আদৃত-কৌশাম্বি! উচ্ছেবাবু-দিদিয়ার বিয়ে, শুভদিনটা কবে?
*ছেলের প্রথম দিন স্কুলের যাওয়ার ছবি পোস্ট করে ট্রোল! কড়া জবাব সুদীপার

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক