'

এবার কি ভোটের ময়দানে নামছেন শ্রীলেখা মিত্র?

By BB Mar14,2024
Is Srilekha Mitra going to the polls this time?এবার কি ভোটের ময়দানে নামছেন শ্রীলেখা মিত্র?

রাজনৈতিক ময়দানে চলচ্চিত্র জগতের মানুষের আনাগোনা এখন আর নতুন কিছু নয়। রাজ্যে তৃনমূল সরকার ক্ষমতায় আসার পর এই ঘটনা প্রতি নির্বাচনের আগেই দেখতে পাওয়া গিয়েছে। সম্প্রতি লোকসভা নির্বাচনের জন্য প্রার্থী তালিকা ঘোষণা করেছে শাসক দল। সেই ঘোষণায় একাধিক তারকা জগতের মানুষের নাম দেখা গিয়েছে। তবে এবার শোনা যাচ্ছে প্রার্থী তালিকায় নাম লেখাতে পারেন শ্রীলেখা মিত্র।

সামনেই এগিয়ে আসছে লোকসভা নির্বাচন। তার আগে সমস্ত রাজনৈতিক দলের প্রস্তুতি তুঙ্গে। ইতিমধ্যে তৃণমূলের তরফে ৪২টি আসনে প্রার্থী তালিকা ঘোষণা হয়ে গিয়েছে। বিজেপি কিছু আসনে প্রার্থীর নাম ঘোষণা করা বাকি রেখেছে। মনে করা হচ্ছে খুব শীঘ্রই বাকি নামগুলিও ঘোষিত হবে। এবার হুগলি লোকসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়।

যিনি ইতিমধ্যে বাংলার ‘দিদি নং ওয়ান’। এদিকে ওই একই কেন্দ্র থেকে বিজেপি-র প্রার্থী হয়েছেন লকেট চট্টোপাধ্যায়। এদিকে এসবের মাঝে সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে গিয়েছে, ওই একই লোকসভা কেন্দ্র থেকে সিপিআইএম-এর প্রার্থী হতে পারেন শ্রীলেখা মিত্র। হুগলি থেকে তিনি সরাসরি রচনা ও লকেটের বিরুদ্ধে লড়াই করবেন বলেও শোনা যায়।

তবে কি এবার দীর্ঘকালীন চলচ্চিত্র জগতের ময়দান থেকে নির্বাচনী ময়দানে দেখা যাবে শ্রীলেখাকে! এমন প্রশ্ন উঠেছে চারিদিকে। তবে এই প্রশ্নের সাফ উত্তর দিয়েছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, “আমি বরাবরই প্রকাশ্যে রাজনীতি নিয়ে কথা বলি। তাই অনেকে মনে করেন, হয়তো আমার কোনও অভিসন্ধি রয়েছে। তাই হয়তো এরকম রটেছে।”

তিনি আরও জানিয়েছেন, “আমার কোনও রাজনৈতিক পরিচয়ই নেই। আর সিপিআইএম তো এরকম একটা দল নয় যে, শুধু ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িয় হওয়ার জন্য টিকিট দেবে।” অর্থাৎ তিনি যে কোনোরকম নির্বাচনে লড়াই করছেন না তা স্পষ্ট করে দিয়েছেন। যদিও শ্রীলেখা রাজনীতির সঙ্গে সরাসরি যুক্ত না থাকলেও রাজনৈতিক মিছিলে তাকে হাঁটতে দেখা গিয়েছে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক