'

স্বামী ও প্রেমিক হিসেবে নীলাঞ্জন শ্রেষ্ঠ! বরের যত্নে আবেগপ্রবণ ইমন চক্রবর্তী

By BB Mar13,2024
Nilanjan is the best as a husband and lover! An emotional Eamon Chakraborty taking care of the groomস্বামী ও প্রেমিক হিসেবে নীলাঞ্জন শ্রেষ্ঠ! বরের যত্নে আবেগপ্রবণ ইমন চক্রবর্তী

টলি পাড়ার জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর পাড়ায় হয়ে গেলো বসন্ত উৎসব। দোলের বেশ কিছুদিন আগেই হয়ে গেলো এই উৎসব। সেই ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তবে তার মধ্যে ঘটেছে একটি মিষ্টি ব্যাপার। আর সেই মিষ্টি মূহুর্তের ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলের সঙ্গে ভাগ করে নিলেন গায়িকা। আর সেই পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে তৎক্ষনাৎ।

ইমন চক্রবর্তী জানান, ব্যাডমিন্টন খেলতে গিয়ে গত ২রা ফেব্রুয়ারী গুরুতর চোট পান তিনি। তবে এর আগে এমনটা কখনও হয়নি। এই প্রথম তিনি ব্যাডমিন্টন খেলতে গিয়ে লিগামেন্টে চোট পান। আর এরপর তিনি দাঁড়াতে পারছিলেন না একেবারেই। তিনি আরও বলেন, ঠিকভাবে বসতেও পারছিলেন না। কিন্তু সেই ব্যথা সারিয়ে তোলে গায়িকার স্বামী নীলাঞ্জন।

গায়িকা তার পায়ে চোট নিয়েই বসন্ত উৎসবে সকলের সঙ্গে নেচে, গান গেয়ে উৎসব পালন করেছেন। তার ফাঁকেই স্ত্রী-এর যত্ন নিতে ভোলেননি স্বামী নীলাঞ্জন। স্ত্রী-এর পায়ে ব্যান্ডেজ করে দেওয়া, তার খেয়াল রাখা সবটাই করেছেন তিনি। ইমন পায়ে চোট পাওয়ার পর নীলাঞ্জন কাজকর্ম বন্ধ রেখে স্ত্রী-এর সেবা করেছে। গায়িকা জানান, তার পায়ে নীলাঞ্জন বরফ দিয়ে দিয়েছে, ওষুধ লাগিয়ে ব্যান্ডেজ করে দিয়েছে।

এই প্রসঙ্গে ইমন বলেন, “কী বা আর দিয়েছি আমি ওকে, কিচ্ছু না। এত যত্ন তো বাবা মা ছাড়া কেউ করেনি। হ্যাঁ, মাসিমণি করেছে। আর হ্যাঁ, বাবাই করেছে মাকে। আমি জগন্নাথের কাছে আর কী বা চাইতে পারি।” ইমন একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, স্বামী হিসেবে, প্রেমিক হিসেবে নীলাঞ্জন শ্রেষ্ঠ।

তিনি জানান, “আজকালকার যুগে ওর মতো মানুষ হয় না। আমার জীবনে নীলাঞ্জনের প্রয়োজন ছিল, আমার সহ্য করার জন্য। আমি তো সারাদিন হিল্লি দিল্লি করি। ওর পা দুটো মাটিতে থাকে। ও না অনেকটা ছাতার মতো। বাবার পর ও আমায় সবথেকে বেশি আগলে রাখে। শোভনের সঙ্গে যখন আমার পথ আলাদা হয় তখন মাঝ রাস্তায় নীলাঞ্জনের সঙ্গে দেখা হল। বিয়ে করে নিলাম।”

https://www.facebook.com/share/p/5RoW3szm1eNPabAy/?mibextid=Nif5oz

এদিকে গায়িকার বাড়ির বসন্ত উৎসব এবার ৮তম বর্ষে পদার্পণ করল। এটি আসলে ইমনের মায়ের উৎসব। বর্তমানে সেটির দায়িত্ব গায়িকার। এই অনুষ্ঠানে গানের জগতের অনেকেই উপস্থিত ছিলেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক