'

রাধিকার কপালে মিষ্টি চুমু অনন্তের, বিশেষ মুহূর্তে কেঁদে ফেললেন মুকেশ আম্বানি

By BB Mar7,2024
Anant's sweet kiss on Radhika's forehead, Mukesh Ambani cried at the special momentরাধিকার কপালে মিষ্টি চুমু অনন্তের, বিশেষ মুহূর্তে কেঁদে ফেললেন মুকেশ আম্বানি

গত ১লা মার্চ থেকে ৩রা মার্চ পর্যন্ত প্রাক বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের। তাদের প্রাক বিবাহের একাধিক ছবি ও ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দেশ বিদেশের বহু নামি-দামি তারকারা হাজির ছিলেন এই বিয়েতে। মেটার সিইও মার্ক জুকারবার্গও হাজির ছিলেন। এর পাশাপাশি বিল গেটস্-কেও হাজির থাকতে দেখা গিয়েছে। এর পাশাপাশি বলিউডের সকলেই হাজির ছিলেন।

গোটা পরিবারকে সাক্ষী রেখে এই প্রাক বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের মালিক মুকেশ আম্বানি ও নীতা আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি ও এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্ট ও শৈলা মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠান একেবারে জমজমাট। চলতি বছরের জুলাই মাসে সম্পন্ন হবে বিবাহ। এই অনুষ্ঠানের একাধিক ভিডিও যেমন ভাইরাল হয়েছে তেমনই একটি ভিডিও করণ জোহরকে পোস্ট করতে দেখা গিয়েছে।

সেখানে দেখা গিয়েছে একটি মঞ্চে দাঁড়িয়ে রয়েছে অনন্ত এবং কিছু দূর থেকে তার দিকেই এগিয়ে আসছে রাধিকা। সঙ্গে বাজছে ‘কভি খুশি কভি গম’ ছবির ‘শাভা শাভা’ গানটি। ধীরে ধীরে রাধিকার চোখ ছলছল করে উঠতে দেখা গিয়েছে। এর পাশাপাশি অনন্তকেও দেখা গিয়েছে খুশির আনন্দে রাধিকার দিকে তাকিয়ে থাকতে।

এদিকে দর্শকের আসনে থাকা মুকেশ আম্বানি আর নিজেকে ধরে রাখতে পারেননি। তার চোখে দেখা গিয়েছে আনন্দাশ্রু। তাকে সান্তনা দিতে দেখা যায়নি নীতাকেও। এর পাশাপাশি বীরেন ও শৈলালেও আবেগঘন হয়ে পড়তে দেখা গিয়েছে। রাধিকাকে জড়িয়ে ধরেন অনন্ত। কপালে ভালোবাসার চুম্বনও একে দেন। আর এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটি পোস্ট করে করন লিখেছেন, অনন্ত এবং রাধিকাকে আন্তরিক অভিনন্দন। এই উদযাপনে শুধুমাত্র গভীর উষ্ণতা, পারিবারিক বন্ধন এবং অপরিমেয় ভালবাসায় নিমজ্জিত ছিল না, এর পাশাপাশি আমাদের গৌরবময় ভারতীয় ঐতিহ্যও খুব সুন্দর ভাবে প্রতিফলিত হয়েছে।”

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক