'

লিভ ইন সম্পর্কে বিশ্বাস নন সন্দীপ্তা সেন, কিন্তু কেন?

By BB Mar6,2024
Why don't you believe about live in Sandeepta Sen?কেন লিভ ইন সম্পর্কে বিশ্বাস নন সন্দীপ্তা সেন?

টলি পাড়ার জনপ্রিয় ও অভিনেত্রী ও মনোবিদ হলেন সন্দীপ্তা সেন। গতবছরের শেষের দিকে অর্থাৎ গত ৭ই ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এরপর আরও একটি নতুন অধ্যায় শুরু করেন অভিনেত্রী। বিয়ের কিছুদিন পরেই কাজে ফেরেন সন্দীপ্তা। সামনেই বেশ কিছু ছবি মুক্তিও পেতে চলেছে তার। টলিউডের বর্তমানে বেশ ব্যস্ত একজন অভিনেত্রী তিনি।

সম্প্রতি বিয়ের কারণে বেড়েছে আরও কিছু দায়িত্ব। কিন্তু সবদিক সামলে বেশ আছেন সন্দীপ্তা। বিয়ের কেটে গিয়েছে তিন মাস। একসঙ্গে সঙ্গীর থাকার তিন মাস কাটিয়ে ফেলেছেন তিনি। অভিনয়, মনোবিদ এবং সবশেষে তিনি একজন স্ত্রী। সব সম্পর্ককে দিব্যি সামলে চলেছেন তিনি। কিন্তু অভিনেত্রীর কথায় তার বিয়ে নিয়ে বিশেষ তাড়া ছিল না।

তিনি সঠিক সঙ্গীর অপেক্ষা করেছিলেন। সঠিক সঙ্গী পেলে তবেই বিয়ে করবেন। আর তাই সঠিক সঙ্গী পাওয়ার পর বিবাহবন্ধনে আবদ্ধ হতেও দেরি করেননি। বিয়ে করতে হবে বলে করে নিলেন এমন সিদ্ধান্ত তিনি নেননি। তাই তার পছন্দের পুরুষকে গতবছরের শেষের দিকে সাত পাকে বাঁধা পড়ে বিয়ে করেছেন তিনি।

বর্তমানে লিভ ইন সম্পর্ক বেশ সহজ হয়ে গিয়েছে। প্রেমিক প্রেমিকা একই ছাঁদের তলায় একসঙ্গে থাকতে শুরু করেছেন। কিন্তু লিভ ইন নয়, বরং বিয়েতেই বিশ্বাসী সন্দীপ্তা। লিভ ইনে থাকার বিষয়ে অভিনেত্রী জানান, মানুষের মধ্যে ধৈর্য্য একেবারে কমে যাচ্ছে। তিনি ঠিক করেছিলেন সঠিক সঙ্গী পেলে তবেই বিয়ে করবেন।

কারণ তিনি লিভ ইন সম্পর্কে বিশেষ বিশ্বাসী নন। বর্তমানে পৃথিবীতে মানুষের ধৈর্য্য কমে যাওয়ায় ডিভোর্সের সংখ্যাও বেড়ে গিয়েছে। এর ফলে মানসিকভাবে সেটির প্রভাব পড়ছে। অভিনেত্রী জানান, আগেকার দিনে মানুষ ল্যান্ড লাইনে কথা বলত এবং চিঠিতে বার্তা আদানপ্রদান করত। তখন অপেক্ষা করার মতন মানসিকতা ছিল মানুষের। বর্তমানে কেউ অপেক্ষা করতে চায় না।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক