'

‘ছোট্ট ধীর একদমই দুষ্টু নয়’ অন্নপ্রাশনের আগেই প্রকাশ্যে আসছে, জানালেন গৌরব

By BB Mar6,2024
Son's picture is coming public before Annaprashan, said Gaurav'ছোট্ট ধীর একদমই দুষ্টু নয়' অন্নপ্রাশনের আগেই প্রকাশ্যে আসছে, জানালেন গৌরব

গতবছর ১৬ই সেপ্টেম্বর পুত্র সন্তানের জন্ম দিয়েছেন টলিউড অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ। দেখতে দেখতে ছেলের বয়স এখন পাঁচ মাস। এদিকে দারুণ কাজে ব্যস্ত রয়েছেন গৌরব চক্রবর্তী। একের পর এক কাজের চাপ রয়েছে তার। এদিকে চক্রবর্তী পরিবারে এখন খুশির হাওয়া। কারণ চলতি মাসেই অন্নপ্রাশন রয়েছে বাড়ির ছোট্ট সদস্যর।

মার্চ মাসে ছয় মাস পূরণ করতে চলেছে সে। তাই আগামী ১৩ই মার্চ অন্নপ্রাশনের ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করেছেন গৌরব ও ঋদ্ধিমা। এরপর ১৬ই মার্চ অতিথিদের জন্য একটি বড় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সবকিছু মিলিয়ে বর্তমানে চক্রবর্তী বাড়িতে ব্যস্ততা যে তুঙ্গে তা স্পষ্ট।

গৌরব জানিয়েছেন, আগামী ৭ই মার্চ থেকে তার আগামী ছবির শ্যুটিং শুরু হতে চলেছে। ছবিটি মিতিন মাসিকে নিয়ে। এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে চলেছেন গৌরব৷ এদিকে ১৩ ও ১৬ই মার্চ ছেলের অন্নপ্রাশনের অনুষ্ঠান কি করে সামলাবেন অভিনেতা?

এই প্রশ্নের উত্তরে অভিনেতা জানান, “কাজের প্রস্তাব আসার পরেই বলেছিলাম ছেলের অন্নপ্রাশন আছে। ওই সময় ছুটি চাই। তাই কোনো সমস্যা হওয়ার কথা নয়।” জানা যাচ্ছে, নাতির সঙ্গে সময় কাটাচ্ছেন দাদু সব্যসাচী চক্রবর্তী ও ঠাকুমা মিঠু চক্রবর্তী। এর পাশাপাশি ঋদ্ধিমার বাবাও নাকি সময় পেলে চলে আসেন৷

ছোট্ট ধীর কি খুব দুষ্টু? এর উত্তরে গৌরব জানান, একদমই নয়। ও খুবই শান্ত। রাতের শান্তিতে ঘুমোয়। একটি দারুণ সময় কাটাচ্ছি আমি ও ঋদ্ধিমা। এদিকে এখনও পর্যন্ত ছেলের সঙ্গে তারা যতগুলি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেগুলিতে ছেলের মুখ আড়ালেই রেখেছেন তারা।

তবে গৌরব জানিয়েছেন, অন্নপ্রাশনের আগেই ছেলের ছবি তারা প্রকাশ্যে আনবেন। কারণ অন্নপ্রাশনের সময় অনেকেই আসবেন এবং ছবি তুলবেন আর তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হবে। তাই তার আগেই আমরা ওর একটি ছবি প্রকাশ্যে আনব।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক