খেসারি লালের সঙ্গে বোল্ড লুকে কাজল, ভাইরাল ভিডিও | SANGBAD BHAVAN  

খেসারি লালের সঙ্গে বোল্ড লুকে কাজল, ভাইরাল ভিডিও

সুন্দরী কাজল রাঘওয়ানি ও খেসারি লাল যাদবের জুটি অন্যতম সুপারহিট জুটি ভোজপুরি ইন্ডাস্ট্রির। দুজনের জুটি এক সঙ্গে পেলে দারুন খুশি হন দর্শকরা। আর শুধুমাত্র তাই নয়, অন স্কিন হোক অথবা ওফস্কিন ভক্তরা দুজনকেই বেশ পছন্দ করেন।

একাধিক ভোজপুরি ছবিতে একসঙ্গে কাজ করেছেন কাজল রাঘওয়ানি ও খেসারি লাল যাদব। এমনকি উভয়ের এক সঙ্গে কয়েক ডজন গানও রয়েছে, যা ইউটিউব মাধ্যমে ব্যাপক ভাইরাল, নেটিজেনরা ভালোবাসা ভরিয়ে দিয়েছে।

আরও পড়ুন,
*Palmistry: লাগজারি বাড়ি, গাড়ির মালিক হবেন, জানতে পারবেন নিজের হাতের রেখা দেখে, রইলো উপায়
*অশান্তির জল্পনার অবসান, একই মঞ্চে বচ্চন পরিবার! সঙ্গে ছিলেন ঐশ্বর্য

সম্প্রতি, এই জনপ্রিয় জুটির একটি ভোজপুরি গান ‘না চেদা না না পিয়া’ ভাইরাল হচ্ছে। জনপ্রিয় তারকা জুটির এই গানটি সারা ফেলে দিয়েছে সামাজিক মাধ্যমে। এই গানের মধ্যে কাজল রাঘওয়ানি ও খেসারি লাল যাদবের রোমান্টিক রসায়ন রয়েছে, যা ভক্তরা মন কেড়েছে।

যেখানে দেখা যাচ্ছে কাজল রাঘওয়ানি শাড়ি পরে বোল্ড লুকে ভক্তদের পাগল করে তুলছেন। তা ছাড়া, তার দুর্দান্ত নাচ বাড়তি আকর্ষণ এনে দিয়েছে। গানটির কথা এবং সংগীত দুই-ই দারুণ। কমেন্ট সেকশনে কাজল রাঘওয়ানি ও খেসারি লালের রসায়নের প্রশংসা করছেন নেটিজেনরা। দুজনের এই গানটি ‘ম্যায় সেহরা বাঁধ কে আউঙ্গা’ ছবির। বর্তমানে গানটির ভিউ কয়েক লক্ষ।

কাজল রাঘওয়ানি ও খেসারি লালের এই জনপ্রিয় রোমান্টিক গানটি গেয়েছেন ভোজপুরি গায়ক রজনীশ মিশ্র এবং পামেলা জৈন। শুধু তাই নয়, এই প্রথম বার নয় যে দুজনের রোমান্টিক গান ইউটিউব মাধ্যমে ভাইরাল হচ্ছে। এর আগেও বহু বার হয়েছে এমনটা।

আরও পড়ুন,
*বাবা থেকে স্বামী! কোথায় রয়েছে বিয়ের এমন অদ্ভুত রীতি?
*রোগীকে হেনস্থা হাসপাতাল কর্মীর, উত্তরপ্রদেশে হুলস্থুল

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।