'
palmistry

Palmistry: লাগজারি বাড়ি luxury house, গাড়ি(luxury car)র মালিক হবেন কি না জেনেনিন নিজের হাতের রেখা দেখে, রইলো উপায়

palmistry: আজকের আলোচনার বিষয় হল বাড়ি, গাড়ি ও বিয়ে। সুখি জীবন যাপনের জন্য বাড়ি, ও বিয়ে সুন্দর হওয়াটা খুবই কিন্তু খুবই জরুরী। তবে এর পাশাপাশি যদি একটি সুন্দর গাড়ি থাকে তাহলে তো সোনায় সোহাগা, জীবনটা হয়ে উঠবে সুন্দর থেকে আরও সান্দর। হাতে কোন রেখা থাকলে আপনি বুঝবেন আপনার অর্থিক অবস্থা ভাল হতে চলেছে আপনি ধনী হতে চলেছেন, আপনার সুন্দর বাড়ি, সুন্দর গাড়ি ও বিবাহ খুবই সান্দর হতে চলেছে? আসা করি প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়লে বিষয়টি বুঝতে পারবেন।

Palmistry:এবার দেরি না করে মূল আলোচনা বিষয়ে যাওয়া যাক। প্রথমে দেখে নেবো হাতে কোন কোন শুভ রেখা থাকলে আপনার একটি বা তার বেশি সুন্দর বাড়ি থাকবে। বাড়ি কিন্তু সকলেরই থাকে, তবে বাড়ি থাকলেও নিজের স্বপ্নের বাড়ি আর কজনের থাকে? তাও আবার নিজের টাকায় তৈরি বাড়ি। আবার অনেকের লাগজারী বাড়ি থাকলেও তা দেখা যায় নিজের টাকায় নয়, বাবার টাকায় নয় তো পরিবারের অন্য কোন সদস্যের টাকায় তৈরি বাড়ি। কিন্তু, এমন স্বপ্ন প্রত্যেকেই থাকে, আপনারও হয়তো আছে। আমি একটি সুন্দর লাগজারী বাড়ি করবো তাও আবার নিজের টাকায়। বাড়িটা দেখলে চোখ জুড়িয়ে যাবে। হাতে কোন কোন রেখা থাকলে আপনার নিজের টাকায় একটি বা তার বেশী লাগজারী বাড়ি হবে চলুন জেনে নেওয়া যাক।

হস্ত রেখা
করতলের প্রধান রেখা

হাতে এই যে রেখাটি দেখতে পাচ্ছেন এই রেখাটি হচ্ছে আয়ু রেখা। এই আয়ু রেখার সাথে যদি দেখতে পান একটি ত্রিভুজ চিহ্ন তৈরি হয়েছে তাহলে বুঝবেন আপনার একটি বাড়ি হবে। আবার already হয়ে যেতেও পারে। হাতেই এই স্থানে আয়ু রেখায় ত্রিভুজ চিহ্ন দেখতে পেলে ২২ থেকে ২৪ বছর বয়সে বাড়িটি আপনি করতে পারবে বা একটি লাগজারী বাড়ি কাড়ার মত অর্থবান হয়ে উঠবেন। দেখুন অর্থ থাকলেই কিন্তু সকলে তা লাগজারী বাড়ি তৈরির জন্য খরচ করে না। আবার অনেকে এমন আছেন যার তেমন অর্থবান না হওয়া সত্ত্বেও ধার দিনা করে লাগজারী বাড়ি তৈরি করে তার পর অনেক বছর ধোরে সেই টাকা শোধ করে। কিন্তু, আয়ু রেখার সঙ্গে যদি একটি ত্রিভুজ চিহ্ন দেখতে পান তাহলে বুঝবেন আপনি নিজের কর্ম দ্বারা একটি লাগজারী বাড়ি তৈরির মত অর্থবন হয়ে উঠবেন। এর পর আপনি লাগজারী বাড়ি তৈরী করবেন নাকি করবেন না তা সম্পূর্ণ আপনার ওপর নির্ভর করে। হাতের এই স্থানে আয়ু রেখায় ত্রিভুজ থাকলে আপনি ২২ থেকে ২৪ বছর বয়সে লাগজারী বাড়ি তৈরির মত অর্থবন হবেন, আর এই স্থানে ত্রিভুজ থাকলে আপনি ২৫ থেকে ২৭ বছর বয়সে আপনি লাগজারী বাড়ি তৈরির মতো অর্থবান হবেন আর যদি আরও নিচে অর্থৎ আয়ু রেখার এই স্থানে ত্রিভুজ চিহ্ন দেখতে পান তাহলে আপনি ২৮ থেকে ৩২ বছর বয়সের মধ্যে লাগজারী বাড়ি তৈরি করবেন। ত্রিভুজ চিহ্নটি আরও নিচে থাকলে ৩২ বছর বয়সে পর আপনি একটি সুন্দর বাড়ি তৈরির মত অর্থবন হয়ে উঠবেন।

যদি আয়ু রেখায় ত্রিভুজ চিহ্ন না থাকে কিন্তু বৃহস্পতির স্থানে একটি চতুর্ভুজ চিহ্ন তৈরি হয়েছে। তাহলেও কিন্তু একটি নির্দিষ্ট সময়ে আপনি একটি সুন্দর বাড়ি তৈরি করতে পারবেন। আর এই বয়স হবে মোটামুটি ৩২ থেকে ৩৫ বছর বয়সে।

এছাড়াও আপনার হাতে যদি একটি সান্দর রবি রেখা দেখতে পান। রবি রেখাটি স্পষ্ট ও গভীর হতে হবে। আর এই রবি রেখাটি ক্রশ চিহ্ন বর্জিত হতে হবে। যদি এমন ধরনের রবিরেখা আপনার হাতে দেখতে পান তাহলেও জানবেন আপনায় মস্তিস্ক প্রখার। আপনি আপনার কর্মের দ্বারা সঠিক সময় লাগজারী বাড়ি তৈরি করবেন। আর যদি আপনার আগে থেকেই রাড়ি থাকে তাহলে বাড়িটিকে আরও লাগজারি করে তুলবেন অথবা আপনি নতুন আর একটি বাড়ি তৈরি করবেন।

অনেক সময় দেখাযায় হাতে এই সব শুভ রেখা থাকা সত্বেও বাড়ি তৈরি তো দূরের ক্থা উল্টো দুবেলা দু মুঠো ভাত জোটানোও মুশকিল। এমনটা কোন হয়? এমনটা হলে ভালো করে হাতটি দেখতে হবে। হাতটি ভালো করে দেখলে দেখতে পাবেন হাতে কোনো না কোনো গ্রহ খুবই খারাপ অবস্থায় রয়েছে। যদি তার প্রতিকার করান তাহলে আপনিও পারবেন লাগজারী বাড়ি তৈরি করতে।

এবার চলুন দেখে নেওয়া যাক হাতে কোন শুভ রেখা থাকলে আগামী দিনে আপনার একটি সান্দর গাড়ি হতে চলেছে।

আপনি হয়তো জানেন শুক্রের স্থান আমাদেরকে লাগজারী জীবন কাটাতে সাহায্য করে থাকে। শুক্র যদি ঠিক ঠাক থাকে বা শুভ সংকেত পূর্ণ থাকে তাহলে কিন্তু প্রচুর ধন সম্পদ, লাগজারী গাড়ি, লাগজারী বাড়ি। আপনার জীবনে কোনো অভাব থাকবে না। শুক্র সগায় হতে হবে, লাগজারী বাড়ি, গাড়ি এ সব শুক্রের কাছে কোনো ব্যাপার না। এগুলি আপনার জীবনে আসবেই আসবে যদি শুক্রের স্থান শুভ হয়।

শুক্রের স্থানটি যদি হাতের অন্যান্য স্থানের তুলনায় বেশ ফোলা ফোলা হয় তাহলে কিন্তু তা খুবই শুভ লক্ষণ। হাতের এই স্থানে যদি দেখতে পান horizontal line রয়েছে দুটি বা তিনটি। তবে এই line গুলি কিন্তু আয়ু রেখাকে cross করবে না। line গুলি যদি আয়ু রেখাকে ক্রস না করে তাহলে খুবই শুভ। রেখা গুলি ছোটো হলেও কোনো সমস্যা নেই। যদি আপনার হাতে এমনটা দেখত পান তাহলে বুঝবেন আপনার জীবনর একটি বা তার বেশী লাগজারী গাড়ি হবে। আপনার কাজের উপর, আপনার অভিজ্ঞতার উপর এটা নির্ভর করবে যে আপনার কটি গাড়ি হবে । একটি, নাকি দুটি নাকি তারও বেশী। অনেকেই আছেন টাকা থাকলেও কিন্তু গাড়ি ক্রয় করে না তার টাকা সঞ্চয় করতে পছন্দ করেন। তাই সম্পূর্ণটা আপনার উপরই নির্ভর করবে।

এমন রেখে যদি মেয়েদের হাতে থাকে তাহলে সেও কিন্তু লাগজারী জীবন যাপন করবে। তবে হা অনেক সময় মেয়েদের হাতে এই রকম রেখা থাকলে বোঝানো হয় তার স্বামী একজন ধনবান হবেন। তাই মেয়েদের হাতে এইরকম রেখা থাকলে তার নিজের অথবা তার স্বামীর এমনি তার পিতারও হতে পারে একটি সুন্দর লাগজারী গাড়ি থাকবেই থাকবে।

এছাড়াও যদি ভাগ্য রেখার মাঝে যদি ত্রিভুজ চিহ্ন দেখতে পান, ত্রিভুজটি যদি বড় হয় তাহলে কিন্তু এটি লাগজারী লাইফ নির্দেশ করে। এছাড়াও যদি দেখতে পান শুক্রের স্থানে একটি সান্দর ষ্টার চিহ্ন রয়েছে তাহলেও কিন্তু আপনার একটি লাগজারী গাড়ি(luxury car) হবে। এই শুক্রের স্থানে ষ্টার চিহ্ন কিন্তু খুব কম সংখ্যাক ব্যক্তির হাতে দেখা যায়। এটি একটি খুবই শুভ সংকেত। এই শুভ চিহ্নটি যদি আপনি আপনার হাতে দেখতে পান তাহলে বুঝবেন আপনি অবশ্যই আপনার সমস্ত শখ আহ্লাদ পূরণ করতে পারবেন। আপনি বেশ বিলাসবহুল জীবন যাপন করবেন।

এবার বিয়ে, কনিষ্ঠার নিচে marriage line বিবাহ রেখা থাকে। এখানে একটি বা তার বেশী রেখা থাকতে পারে। তবে যে রেখাটি সর্বাধিক দীর্ঘ হবে সেই রেখাটিই হবে Marriage line বিবাহ রেখা।

১টি-র বেশী বিবাহ রেখা থাকলে বিয়ে কত বার হবে? রইলো ভিডিও

Palmistry: লাগজারি বাড়ি, গাড়ির মালিক হবেন, জানতে পারবেন নিজের হাতের রেখা দেখে, রইলো ভিডিও

হাতে কেমন রেখা থাকলে প্রেম বা দাম্পত্য জীবন সুখের হয়। দেখবেন অনেকের জীবনে প্রেম আসলেও তা শুভ পরিণতি পায় না। বিয়ের পর দাম্পত্য জীবন সুখের হয় না। কেমন রেখা থাকলে দাম্পত্য জীবন সুখের হবে? বিবাহ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে Happy Detec চ্যানেলের Marriage লাইন playlist দেখতে পারেন। আসাকরি ওখানে আপনি আপনার সমস্ত প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

Leave a Reply