অশান্তির জল্পনার অবসান, একই মঞ্চে বচ্চন পরিবার! সঙ্গে ছিলেন ঐশ্বর্য

By BB Dec6,2023
অশান্তির জল্পনার অবসান, একই মঞ্চে বচ্চন পরিবার! সঙ্গে ছিলেন ঐশ্বর্যঅশান্তির জল্পনার অবসান, একই মঞ্চে বচ্চন পরিবার! সঙ্গে ছিলেন ঐশ্বর্য

সমস্ত জল্পনায় জল ঢেলে ‘দি আর্চিজ়’-এর প্রিমিয়ারে একই সঙ্গে উপস্থিত হল গোটা বচ্চন পরিবার। শ্বেতা বচ্চন নন্দার ছেলে অগস্ত্যর প্রথম ছবির প্রিমিয়ারে উপস্থিত ছিলেন তাঁর গোটা পরিবারের সদস্য। অমিতাভ বচ্চন, জয়া বচ্চন তো বটেই, অগস্ত্যকে উৎসাহ দিতে এ দিন মেয়ে আরাধ্যাকে নিয়ে উপস্থিত হয়েছিলেন অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চনও।

সম্প্রতি ইন্ডাস্ট্রিতে বচ্চন পরিবারের সদস্যদের মধ্যে সম্পত্তির ভাগ-বাঁটোয়ারা নিয়ে ঝামেলার চলা অশান্তির খবর ঘোরাফেরা করছিল। এমনকি অভিষ-ঐশ্বর্যর সম্পর্কও ভাল যাচ্ছে না বলে মনে করা হচ্ছিলো।

আরও পড়ুন,
*ঘূর্ণিঝড় মিগজাউমের দাপট, অন্ধ্রে মৃত ১৭, আজও ভারী বৃষ্টিতে ভাসবে ৫ রাজ্য
*শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তুলতে চান? শুধুমাত্র ওষুধের উপর ভরসা না করে পাতে রাখুন এই পাঁচ শাক

follow Sangbad Bhavan on google news

তবে এ বার পরিবারের স্বার্থেই তাঁদেরকে দেখাগেল একই মঞ্চে। এমনকি তাঁরা পোশাকও রং মিলিয়ে পরেছিলো। এখানেই শেষ নয়, পাশাপাশি দাঁড়িয়ে সকলে মিলে পোজ দিয়ে ছবিও তোলেন। এই অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন বলেই অমিতাভ-জয়া কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে আসতে পারেননি।

খুশি কপূর, সুহানা খান-সহ একাধিক তারকা-সন্তান ‘দি আর্চিজ়’-এ অভিনয় করেছেন। তাই ছবির প্রিমিয়ারে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক তাবড় তাবড় তারকা। এই মঞ্চে একসঙ্গে বচ্চন পরিবারেকে দেখতে পাওয়া কি তাঁদের অভ্যন্তরের জটিলতা কাটার ইঙ্গিত? না কি, পরিবারে ভাঙন নিয়ে তৈরি হওয়া জল্পনা থামাতে সকলে মিলে একই মঞ্চে উপস্থিত হলেন? উত্তর পেতে সময়ের অপেক্ষা মাত্র।

আরও পড়ুন,
*Right to Marry: পছন্দ না হলেও ছেলে মেয়ের বিয়েতে বাঁধা দিয়ে পারবে না পরিবার, জানাল দিল্লি হাইকোর্ট
*২টি জরায়ু, দু’টিতেই সন্তান, বিরল ঘটনায় কোন হেলদোল নেই হবু মায়ের

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক