'

বাবার বিয়ের ভিডিও দেখে ওশ কি বলছে? জানালেন কাঞ্চননের প্রাক্তন দ্বিতীয় স্ত্রী পিঙ্কি

By BB Mar7,2024
What is Osh saying after seeing the video of his father's wedding? Said Kanchanan's ex-second wife Pinkyবাবার বিয়ের ভিডিও দেখে ওশ কি বলছে? জানালেন কাঞ্চননের প্রাক্তন দ্বিতীয় স্ত্রী পিঙ্কি

গত ২রা মার্চ পার্কস্ট্রিটের একটি হোটেলে বিয়ে সম্পন্ন হয়েছে টলিউডের অভিনেতা ও তৃনমুল বিধায়ক কাঞ্চন মল্লিক ও টলি পাড়ার ছোটো পর্দার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ের নানান ছবি ও ভিডিও ভাইরাল। এরপরই গত ৬ই মার্চ গিয়েছে তাদের রিসেপশন। রিসেপশনও বেশ ধুমধামের মধ্যে দিয়েই সম্পন্ন হয়েছে। তবে কাঞ্চনের এই নতুন পদক্ষেপে অবাক হয়েছেন অনেকেই।

অনেকেই নানান নিন্দেয় সরব হয়েছেন তার কারণ ৫৩ বছর বয়সে এসে ধুমধাম করে তৃতীয় বিয়ে করলেন কাঞ্চন। এদিকে সম্প্রতি জানুয়ারি মাসেই দ্বিতীয় পক্ষের বিয়ের বিবাহবিচ্ছেদ ঘটেছে তার। আইনিভাবে বিবাহবিচ্ছেদ ঘটার পর ফেব্রুয়ারী মাসেই খাতায় কলমে ফের তৃতীয় বিয়ে করেন ফেলেন কাঞ্চন। যদিও তা নিয়ে কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, কাঞ্চন নতুন জীবনে ভালো থাক।

কিন্তু এই সব কাণ্ড দেখার পর কাঞ্চনের দ্বিতীয় পক্ষের ছেলে ওশের কি বক্তব্য? এই প্রশ্নের উত্তরে পিঙ্কি জানায় বাবার বিয়ের ভিডিও দেখেছে ওশ। কিন্তু তার কোনো প্রতিক্রিয়া নেই। এর পাশাপাশি যখন কাঞ্চন ও পিঙ্কির বিবাহবিচ্ছেদের মামলা চলছিল সেইসময় ওশ জানিয়ে দেয় কাস্টেডি যেনো মা’কেই দেওয়া হয়। যদিও পিঙ্কি জানান, আদালতে ছেলের কাস্টেডির দাবিও করেননি কাঞ্চন। এইজন্য তিনি কাঞ্চনকে ধন্যবাদ জানান।

এর পাশাপাশি পিঙ্কি জানান, “মিস করে না ও। ওর মনে কোনো প্রতিহিংসা নেই। ও চায় বাবা নিজের মতন ভালো থাক।” এর পাশাপাশি পিঙ্কি জানান, ছেলের স্কুলের বন্ধুরাও বেশ সাপোর্টিভ। কেউ কোনোরকম ট্রোল করেনি। যখন বিবাহবিচ্ছেদের মামলা চলছিল সেই সময় কাঞ্চন কেঁদে কেঁদে মিডিয়াকে জানান, তার সঙ্গে ছেলের দেখা করতে দেওয়া হয় না। কিন্তু বিবাহবিচ্ছেদ হতেই ছেলেকে নিয়ে কোনোরকম অধিকারের কথাও তার মুখে শোনা যায়নি। যদিও ছেলের ভবিষ্যতের জন্য ৫৬ লক্ষ টাকা তিনি দিয়েছেন।

ছেলে বড় হলে তার সঙ্গে সমস্ত রকম কথা বলবেন বলেও জানান কাঞ্চন। কিন্তু কাঞ্চনের সঙ্গে কি পিঙ্কি যোগাযোগ রাখবেন ওশের জন্য? এই প্রশ্নের উত্তরে পিঙ্কি জানান, ওশ বাবার সঙ্গে যোগাযোগ রাখতে চায় না। কিন্তু পিঙ্কি শান্তিপূর্ণ সহাবস্থান চান। কাঞ্চন তার নতুন জীবনে ভালো থাক আর তিনি তার ছেলে ওশকে নিয়ে ভালো থাকতে চান, এমনটাই জানিয়েছেন পিঙ্কি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক