শৈশবের দেখা স্বপ্নের মিল বাস্তবে! রামলালার মুখ দেখে উচ্ছ্বাসিত কঙ্গণা রানাওয়াত | SANGBAD BHAVAN  

শৈশবের দেখা স্বপ্নের মিল বাস্তবে! রামলালার মুখ দেখে উচ্ছ্বাসিত কঙ্গণা রানাওয়াত

শৈশবের স্বপ্নে রামলালা’কে ঠিক যেমনটা দেখেছিলেন বাস্তবে তার মিল পেয়ে শিল্পীকে ধন্যবাদ জানালেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী কঙ্গণা রানাওয়াত! আগামী ২২শে জানুয়ারী প্রাণপ্রতিষ্ঠা হতে চলেছে অযোধ্যার রামমন্দিরে। দেশজুড়ে ভক্তদের উচ্ছ্বাসের শেষ নেই। যে তালিকায় রয়েছেন বলিউডের তারকারাও।

সম্প্রতি রামমন্দিরের কষ্টিপাথরের মূর্তির ছবি প্রকাশ্যে এসেছে। যা দেখার পর অজানা তথ্য তুলে ধরেছেন কঙ্গণা। এই মূর্তিটি তৈরি করেছেন শিল্পী অরুণ যোগীরাজ। মূলত রামলালার পাঁচ বছর বয়সী চেহারাকে তুলে ধরেছেন তিনি। যার হাতে রয়েছে সোনার তীর-ধনুক।

আরও পড়ুন,
*ডিমের সঙ্গে ৫ খাবার ভুলেও খাবেন না, খেলে শরীরের মারাত্মক ক্ষতি হতে পারে
*অযোধ্যার চেয়ে ৪-গুণ উঁচু, বিদেশের মাটিতে তৈরি হচ্ছে বিশ্বের উচ্চতম রামমন্দির

আর তার এই রূপই নাকি স্বপ্নে দেখেছেন অভিনেত্রী কঙ্গণা। এই ছবি শেয়ার করে তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমি সবসময় রামলালার এই অবতারই কল্পনা করে এসেছি, যা এই মূর্তির মাধ্যমে বাস্তবায়িত হলো। অরুণ যোগীরাজ আপনি ধন্য।’

এই শিল্পী মাইশোরের বাসিন্দা, বিগত ৬ মাস ধরে তিনি এই মূর্তি তৈরি করেছেন। অবশেষে ১৯শে জানুয়ারী রামমন্দিরের গর্ভগৃহে বসানো হয়েছে সেই মূর্তি। যার প্রথম ঝলক দেখামাত্রই উচ্ছ্বাস ভক্তদের মনে। সেরকমটাই হয়েছে এই অভিনেত্রীর ক্ষেত্রেও। জানা গিয়েছে, আগামী ২২শে জানুয়ারী তিনি অযোধ্যার রামমন্দিরে উপস্থিত থাকবেন। সেখানে উপস্থিত থাকার আমন্ত্রণপত্রও পেয়েছেন হাতে।

রাম মূর্তি
রাম মূর্তি

যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় তিনি ভাগ করে নিয়েছিলেন। যেখানে দেখা যায় একটি কাঠের বাক্সের মধ্যে রামমন্দিরের অবয়ব রয়েছে। আর বাক্সের গায়ে হাতে তীর-ধনুকসহ রামের প্রতীক। প্রথম পাতায় রয়েছেন রাম-সীতা, পাশে লক্ষণ এবং তাদের পদতলে রয়েছেন ভক্ত হনুমান। পরের পাতার বামদিকের অংশে রয়েছে সেখানে উপস্থিত থাকার আমন্ত্রণ বার্তা।

আরও পড়ুন,
*Ginger Benefits: আদার গোপন গুনাগুন অনেকেই জানেন না, কনকনে শীতেও শরীর সুস্থ রাখবে তাতে সন্দেহ নেই
*প্লাস্টিকের বোতলে জল পান করেন? অজান্তে শরীরে ঢুকছে ‘বিষ’

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।