Short film Sali aadhi gharbaliShort Film: পাশে শুয়ে আছে বউ, শালীর সাথে রোমান্স করলেন জামাইবাবু! রোমান্সে ভরা এই শট ফিল্ম একা দেখুন

Short Film: শট ফিল্ম মানে রহস্য আর রোমান্সে ভরা অল্প সময়ে ভারপুর আনন্দ। তাই একাংশ নেটিজেনদের ঝোক বাড়ছে শট ফিল্ম(Short Film) দেখার। এই প্রতিবেদনে আপনাদের বলবো শালী আর জামাইবাবুর খুনসুটি নিয়ে তৈরী শট ফিল্ম ‘শালী আধি ঘরবালি’ সম্পর্কে।

আপনারা সকলেই এই কথার সঙ্গে পরিচিত, কিন্তু সত্যি কী শালী আধি ঘরবালি হয়? সে যাই হোক মূল বিষয়ে ফিরে আসা যাক, এই শট ফিল্মের মূল কাহিনী পিঙ্কি নামের একটি মেয়েকে নিয়ে। যে নিজের দিদি-জামাইবাবুর বাড়িতে আসে সারপ্রাইস দিতে। কিন্তু কী সেই সারপ্রাইস? জামাইবাবু জানতে চাইলে পিঙ্কি বলেন পড়ে বলবো। তবে এসবের মাঝে তাঁদের দুজনকে রোমান্স করতেও দেখা গিয়েছে। আসলে পিঙ্কি একটি ছেলেকে ভালোবাসে যার সাথে তাঁর শারীরিক সম্পর্ক হয়ে গিয়েছে, এখন তাঁর সাথে বিয়ে পাকা করার কথা বলার জন্যই সে তাঁর জামাইবাবুর কাছে আসে। কিন্তু তাঁর দিদি কী বোনের ছেলেমানুষী মেনে নেবেন? নাকি পিঙ্কির মনে রয়েছে অন্য মতলব? সব প্রশ্নর উত্তর জানতে হলে আপনাকে দেখতে হবে এই শট ফিল্ম। উল্লেখ্য, যা কল্পনার উপর ভিত্তি করে তৈরী করেছেন পযোজকরা।

বাবা তরফে ২০২২ এ রিলিজ হয়েছে ‘শালী আধি ঘরবালি’ শট ফিল্ম। নাম থেকেই বুঝতে পারছেন, এই শট ফিল্ম(Short Film) এর মূল কাহিনী শালী আর জামাইবাবুর খুনসুটি নিয়ে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক