পর পুরুষের সঙ্গে ‘ভাইরাল’ দর্শনা, ভিডিও

By BB Apr9,2024
'Viral' Darshana with Par Purusha, Videoপর পুরুষের সঙ্গে 'ভাইরাল' দর্শনা, ভিডিও

সম্প্রতি দর্শনা বণিক এবং শরিফুল রাজের একটি ভিডিও দেখে বেজায় চটেছেন নেটিজেনরা। শরিফুল রাজকে হয়তো কমবেশি অনেকেই চিনে থাকবেন। তিনি বাংলাদেশের অভিনেতা। সম্প্রতি তার সাথে একটি আইটেম গানে নাচতে দেখা গিয়েছে দর্শনাকে। যে গানটির নাম ‘ভাইরাল বেবি।’

সেই গানের একটা বিটিএস ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে তা দেখে মোটেই খুশি হননি নেটিজেনরা। কারণ, তাদের মতে শরিফুল এই ভিডিওতে ভালো ব্যবহার করেননি দর্শনার সাথে। একজন লিখেছেন, ‘ছেলেটার চোখ বারবার দর্শনার বুকের ওপরে গিয়ে পড়ছে। উনি একজন পেশাদারের মতো ব্যবহার করছেন না। চোখকে সংযত করুন।’

অন্য আরেকজন আবার সৌরভকে নিয়ে কথা বলেছেন। তিনি লিখেছেন, ‘সৌরভদা কি এটা দেখে কিছু বলছেন না?’ তবে নেটিজেনরা এসব কথা বললেও দর্শনা কিন্তু এই বিষয়ে কিছু বলেননি বরং তিনি কাজটি করে বেশ খুশি হয়েছেন। উল্লেখ্য, টেলিভিশন ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেছিলেন দর্শনা।

follow Sangbad Bhavan on google news

তবে বর্তমানে ধীরে ধীরে তাকে দেখা যাচ্ছে বড়োপর্দাতেও। অন্যদিকে গত ডিসেম্বর মাসেই তিনি বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেতা সৌরভ দাসের সাথে। যদিও সেই নিয়ে কম জলঘোলা হয়নি দর্শকমহলে। কারণ, এর আগে সৌরভ সম্পর্কে ছিলেন আরেক অভিনেত্রীর সাথে।

তবে সেসব বিষয় নিয়ে তারা তোয়াক্কা করেননি বরং রাজকীয়ভাবে বিয়ের পিঁড়িতে বসেছেন। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন টলিউডের তাবড়-তাবড় তারকারা। বর্তমানে চুটিয়ে সংসার করছেন এই জুটি। এছাড়াও কর্মক্ষেত্রে বেশ সক্রিয় রয়েছেন তারা।

আরও পড়ুন,
*হাতে এই রেখা থাকেলই পরকীয়া, ডিভোর্স হবেই হবে! জানুন জোতিষশাস্ত্র মত
*বুধ-শুক্রের যুতি’তে রাজযোগ, চলতি সপ্তাহেই ভাগ্য চমকাবে ৫ রাশির

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক