'

‘৫৬ লাখ টাকা ক্ষতিপূরণ পেয়েছি’, কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়

By BB Feb20,2024
'৫৬ লাখ টাকা ক্ষতিপূরণ পেয়েছি', কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়'৫৬ লাখ টাকা ক্ষতিপূরণ পেয়েছি', কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়

বিচ্ছেদের পর প্রাক্তন স্বামীর কাছ থেকে ৫৬ লাখ টাকা ক্ষতিপূরণ পেয়েছেন অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়! এমনটাই জানালেন একটি সংবাদমাধ্যমকে। দীর্ঘদিনের বৈবাহিক সম্পর্কের ইতি টেনেছেন গত ১০ই জানুয়ারী। যদিও মানসিকভাবে বিচ্ছেদ হয়েছে অনেক আগেই।

পরকীয়া সম্পর্কের কারণে তাদের বৈবাহিক সম্পর্কে ফাটল ধরে। যদিও কাঞ্চন মল্লিকের প্রথম স্ত্রী নন পিঙ্কি। এর আগে অনিন্দিতা দাসের সাথে বৈবাহিক সম্পর্কে ছিলেন তিনি। তার সাথে বিচ্ছেদ হওয়ার পরে একটি ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন পিঙ্কি এবং কাঞ্চন। সেখান থেকেই ধীরে ধীরে বন্ধুত্ব এবং প্রেম।

এরপর নতুন জীবন শুরু করেন তারা। তবে সেখানেও সফলতা আসেনি। শ্রীময়ী চট্টরাজের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন কাঞ্চন। যা প্রথমথেকেই টের পেয়েছিলেন পিঙ্কি। এমনকি তার ছেলে ওশও সবটা টের পেয়েছিলো। তাকে যখন জিজ্ঞেস করা হয় এই বিষয়ে ছেলের প্রতিক্রিয়া কী? তখন তিনি অকপটে উত্তর দিয়েছেন।

তিনি বলেন, ‘ও খুব ভালো আছে। ক্যালকাটা ইন্টারন্যাশনালে পড়ছে, ক্লাস ফাইভের ছাত্র। স্কুল নিয়েই বর্তমানে ব্যস্ত আছে। কিছুদিন পরেই ওর ফাইনাল পরীক্ষা। লেখাপড়া, খেলাধূলা, গল্পের বই, আমার সাথে আড্ডা, লেকে হাঁটা, পোষ্য মুরগী নিয়ে দিব্যি আছে।’

এছাড়া শ্রীময়ী এবং কাঞ্চনের বিয়ে নিয়ে তিনি জানিয়েছেন তাদের দু’জনকে তিনি সাধুবাদ জানান। কারণ, সম্পর্ককে ঢেকে রাখা কখনোই উচিত নয় বলে মনে করেন তিনি। আর ক্ষতিপূরণের বিষয়ে জিজ্ঞেস করা হলে জানিয়েছেন তিনি কাঞ্চনের কাছ থেকে ৫৬ লাখ টাকা পেয়েছেন, যা সবটাই খরচ করবেন ছেলের প্রতিপালনে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক