কাঞ্চন নাকি 'ইমোশনাল ফুল'! কেন এক্থা বললেন শ্রীময়ী?কাঞ্চন নাকি 'ইমোশনাল ফুল'! কেন এক্থা বললেন শ্রীময়ী?

কাঞ্চন নাকি ‘ইমোশনাল ফুল’! আইনি বিয়ের পর স্বামীকে নিয়ে এই তথ্যই দিলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। এছাড়া আরো দোষগুণের কথা জানালেন সংবাদমাধ্যমকে। সকলকে চমকে দিয়ে সম্প্রতি আইনি বিবাহ সেড়েছেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। আগামী মার্চ মাসে সারতে চলেছেন সামাজিক বিয়ে।

কাঞ্চন নাকি 'ইমোশনাল ফুল'! কেন এক্থা বললেন শ্রীময়ী?
কাঞ্চন মল্লিক -শ্রীময়ী চট্টরাজ

এরই মাঝে স্বামী তথা তৃণমূল বিধায়ককে নিয়ে অকপটে মুখ খুলেছিলেন সংবাদমাধ্যমের কাছে। কাঞ্চনের ভালো দিকের কথা বলতে গিয়ে তিনি জানিয়েছেন, ‘ওর মধ্যে যত্নসুলভ বিষয়টি রয়েছে। ও ভীষণই পরিপাটি, ঘরদোর সবকিছু টিপটপ রাখে। পরিচারককে দিয়ে করালেও নিজে খেয়াল রাখে সবকিছুতে।’

দোষের দিক বলতে গিয়ে তিনি বলেন, ‘ও ইমোশনাল ফুল। এছাড়া মুখচোরা। কোনো কথাই মুখের উপর বলে না। যদি কাউকে ভালো লাগে সেটাও তাকে মুখের উপর বলবে না। আর যদি কাউকে খারাপ লাগে সেটাও মুখের উপর বলতে পারে না।’ আসলে অভিনেতাকে লাজুক হিসেবেই আখ্যা দিয়েছেন অভিনেত্রী।

এখানেই শেষ নয়, কাঞ্চনের পছন্দ-অপছন্দের বিষয়েও বলতে দেখা গিয়েছে। শ্রীময়ী জানান কাঞ্চন বাইরের জগত একদমই পছন্দ করেন না। পার্টি করতেও পছন্দ করেন না। সবসময় বাড়িতে বই পড়তে বা ওয়েব সিরিজ দেখতেই ভালোবাসেন।

আরো একটি বিষয় অভিনেত্রী উল্লেখ করেছেন কাঞ্চন নাকি কাজের ক্ষেত্রে সব নিয়ম মেনে চললেও খাওয়া-দাওয়ার ক্ষেত্রে তেমনটা করেন না। কিছুদিন আগে নাকি তিনি প্রেসার ফল করে মাথা ঘুরে পড়ে গিয়েছিলেন। শরীর-স্বাস্থ্য নিয়ে একেবারেই অসচেতন এই অভিনেতা। তিনি আবার নাকি দাঁড়িয়ে দাঁড়িয়েও ঘুমোতে পারেন এতোটাই ল্যাদখোর।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক