'

লম্বা দাড়ি, মাথায় জটা, চোখেমুখে মাখা ছাইভস্ম! সন্ন্যাসীর ছদ্মবেশে কোন অভিনেত্রী?

By BB Feb22,2024
লম্বা দাড়ি, মাথায় জটা, চোখেমুখে মাখা ছাইভস্ম! সন্ন্যাসীর ছদ্মবেশে কোন অভিনেত্রী?লম্বা দাড়ি, মাথায় জটা, চোখেমুখে মাখা ছাইভস্ম! সন্ন্যাসীর ছদ্মবেশে কোন অভিনেত্রী?

চোখেমুখে ছাই মাখানো, মুখে লম্বা দাড়ি, মাথায় জটা, কপালে লাল সিঁদুরের তিলক, কাঁধে লম্বা ঝুলি ও পরনে বাসন্তী রঙের পাঞ্জাবী! সন্ন্যাসীর বেশে শুয়ে রয়েছেন একজন। হয়তো কোনো চিন্তায় গভীরভাবে মগ্ন রয়েছেন তিনি। যে ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল। দেখুন তো চিনতে পারেন কিনা, এই বেশে কার ছবি ভাইরাল।

হয়তো অনেকেই চিনতে পারবেন। কারণ, যারা নিয়মিত ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকটি দেখেন তাদের কাছে এই মুখ পরিচিত। যিনি সন্ন্যাসীর বেশে শুয়ে রয়েছেন তিনি আসলে আর কেউ নন ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকের নায়িকা ‘সন্ধ্যা’ অর্থাৎ অন্বেষা হাজরা।

আরও পড়ুন,
*যৌবন বন্দি রাখতে রোজ খান ১ গ্লাস জুস! এই ৩টি ফলের রসে রয়েছে চিরসবুজ থাকার চাবিকাঠি
*শ্রীময়ীর সঙ্গে বিয়ে, কাঞ্চনকে শারীরিক ভাবে ফিট থাকার পরামর্শ রুদ্রনীলের

সাম্প্রতিক সময়ে ধারাবাহিকের গল্পে বেশ পরিবর্তন এসেছে। সেখানেই একটি দৃশ্যের জন্য সন্ন্যাসী সাজতে হয়েছে তাকে। তবে এই সাজে কোন চমক রয়েছে দর্শকদের জন্য তারই অপেক্ষায় রয়েছেন সকলে। এই সাজে এসে সকলকে রীতিমতো চমকে দিয়েছেন অভিনেত্রী।

প্রথম দেখায় তাকে আবার অনেকে চিনতেও পারেননি। সোশ্যাল মিডিয়ায় তিনি এই ছবি পোস্ট করে লিখেছেন, ‘আর যাই হই এই জীবনে কোনোদিনও সন্ন্যাসী হবো না।’ তবে তিনি না হতে চাইলে কী হবে? তাকে এই বেশে দেখে বেশ খুশি হয়েছেন তার ভক্তরা।

উল্লেখযোগ্য, ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে অন্বেষার অভিনয় বরাবর প্রশংসা লাভ করেছে। অন্যদিকে কাজের ফাঁকে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। যেখানে মাঝেমধ্যেই তার জীবনের নানান তথ্য তুলে ধরেন। বিভিন্ন ছবি ও ভিডিওর মাধ্যমে ভক্তদের সাথে যোগাযোগ বজায় রেখেছেন অভিনেত্রী।

লম্বা দাড়ি, মাথায় জটা, চোখেমুখে মাখা ছাইভস্ম! সন্ন্যাসীর ছদ্মবেশে কোন অভিনেত্রী?

আরও পড়ুন,
*কন্যার আর্থিক অবস্থা ভাল হলেও পৈতৃক সম্পত্তির অধিকার পাবেন, রায় তেলেঙ্গনা হাই কোর্টের
*Ayesha Takia: প্লাস্টিক সার্জারির কামাল! ১৫ বছর পর প্রকাশ্যে এসেও ট্রোলিংয়ের মুখে! রেগে লাল আয়েশা টাকিয়া

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক