'

Ayesha Takia: প্লাস্টিক সার্জারির কামাল! ১৫ বছর পর প্রকাশ্যে এসেও ট্রোলিংয়ের মুখে! রেগে লাল আয়েশা টাকিয়া

By BB Feb20,2024
Ayesha TakiaAyesha Takia

Ayesha Takia: বহুবছর পর এবার মুম্বাই বিমানবন্দরে দেখা গেলো একসময়ের ছবির জগতের জনপ্রিয় অভিনেত্রী আয়েশা টাকিয়াকে। যদিও তিনি এখন আর সিনেমা জগতের সঙ্গে যুক্ত নেই বহুবছর। তবু একসময়ের জনপ্রিয়তার জন্য ফের তিনি লাইমলাইটে চলে এসেছেন। শুক্রবার বিমানবন্দরে আয়েশাকে দেখা যেতেই তাকে ক্যামেরাবন্দী করে মিডিয়া। আয়েশা ওইদিন দেখা গিয়েছে গাঢ় নীল স্যুট ও খোলা চুলে। কিন্তু এই আয়েশা যে পুরোটাই বদলে গিয়েছেন।

ঠোঁটের প্লাস্টিক সার্জারির পর আয়েশাকে দেখে এখন সকলেই চমকে যান। আর এরপরই তার ভিডিও ও ছবি নিয়ে ট্রোলিং ও বডি শেমিং শুরু হয়। আয়েশা বহুদিন সিনেমা জগতে নেই। একেবারে নিজেকে সরিয়ে নিয়েছেন। কিন্তু তাকে ভুলতে পারেনি কেউ। তাই তাকে বিমানবন্দরে দেখা যাওয়ার সঙ্গে সঙ্গে ছবি তুলে ফেলেছে পাপারাজ্জিদের দল।

আরও পড়ুন,
*নাভালনির শোকসভা পালন বেআইনি! ১৫৪ জন অনুগামীকে জেলে পাঠাল রাশিয়া
হবু বর বরযাত্রী নিয়ে হাজির পরীক্ষাকেন্দ্রে, কোথায় ঘটলো এই কান্ড?

আয়েশাকে শেষ দেখা গিয়েছে ২০১১ সালের ‘মুড’ ছবিতে। এরপর তিনি আর পর্দায় ফেরত আসেননি। তবে সিনেমা প্রেমীরা আয়েশার সেই পুরোনো মুখের প্রতিচ্ছবি মনে রেখে দিয়েছেন। এরপর কেটে গিয়েছে বহুবছর। এতদিন পর আয়েশা একেবারে বদলে যেতে দেখে অবাক হয়েছেন সকলে। এরপরই চলে কটাক্ষ, ট্রোল ও বডি শেমিং।

এবার তারই জবাব দিলেন আয়েশা। তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, তিনি পারিবারিক অসুস্থতার জন্য গোয়া যাচ্ছিলেন। তার বোন হাসপাতালে ভর্তি রয়েছে। তখনই সেখানে হাজির হয় পাপারাজ্জিদের দল। আর মাত্র তাদের জন্য বিমানে ওঠার আগে কয়েক সেকেন্ডের পোজ দেন তিনি৷ এরপর আর রক্ষে নেই। সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আয়েশা লিখেছেন, “মানুষ আমার চেহারা ও লুক নিয়ে যেভাবে মেতে উঠেছেন তাতে মনে হচ্ছে দেশে আর কোনো বিষয় নেই। আমি আগে কেমন ছিলাম, আমাকে কেমন হওয়া উচিত এসব নিয়ে চর্চা চলছে। আমাকে নিয়ে এত চিন্তা করবেন না। আমি সিনেমায় ফিরতে চাই না৷ ব্যক্তিগত জীবনেও আমি ভালো আছি। খ্যাতি নিয়ে আমার আর আগ্রহ নেই। আমি লাইমলাইটে ফিরতে চাই না।”

এরপর তিনি তার লুক বদল হওয়া নিয়ে বলেছেন, “আমি দীর্ঘদিন ছবির দুনিয়া থেকে দূরে রয়েছি। তাই আপনারা যাকে দেখেছেন সেইসময় আমি কিশোরী ছিলাম। ১৫ বছর পর তার বদল ঘটবে না, এটা আশা করছেন কি করে? এটি অবাস্তব ও হাস্যকর।”

আরও পড়ুন,
*‘শীঘ্রই আবার বিয়ে করব, পাত্রী দেখা চলছে’, মাহিয়া মাহির প্রাক্তন রাকিব
*আগামীকাল রকুল-জ্যাকির বিয়ে, মেনুতে কী থাকছে? জানলে চমকে যাবেন

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক