'

হাসিমুখে বসে আসে খাটের উপর, এই ছোট্ট মেয়েটি কিন্তু এখন টলিউডের অভিনেত্রী, চিনতে পারলেন?

By BB Mar20,2024
Smiling and sitting on the bed, this little girl is now a Tollywood actress, do you recognize her?হাসিমুখে বসে আসে খাটের উপর, এই ছোট্ট মেয়েটি কিন্তু এখন টলিউডের অভিনেত্রী, চিনতে পারলেন?

সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিতে দেখা গিয়েছে একটি খুদে শিশুকে মিষ্টি করে হাসতে। সঙ্গে কাপলে রয়েছে চন্দন দিয়ে আঁকা টিপ, গলায় রয়েছে হার। পরনে কিছু নেই। এমন মিষ্টি হাসিতে খাটের উপর বসে রয়েছে একটি খুদে। ছবিটি কার তা দেখে অনেকেই যদিও অনুমান করতে পারেন। তবে তিনি কে আপনি কিছু অনুমান করতে পারছেন?

তিনি হলেন টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস। এতদিন ছোটো পর্দায় মুখ্য চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছেন তিনি। এবার বড় পর্দায় তার ডাক পড়েছে। কেরিয়ার গ্রাফ যে ক্রমশ উর্ধ্বমুখী হচ্ছে তা স্পষ্ট। শ্রুতি নিজের ছোটোবেলার ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, “একে আমি পেলে চটকে খেয়েই ফেলতাম”।

ছবিটি দেখে অনেকেই নানান মন্তব্য করেছেন। একজন অনুরাগী লিখেছেন, “ভাগ্যিস চটকে খেয়ে ফেলোনি তাই তো ওকে আমরা সবাই এখন দেখতে পাই। এত ভালোবাসি”। এর পাশাপাশি শুভশ্রী গাঙ্গুলিকেও মন্তব্য প্রকাশ করতে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় শ্রুতি। নিজের নানান মূহুর্তের ছবি তিনি সামাজিক মাধ্যমে পোস্ট করেন।

তার ছোটোবেলার ছবিটি দেখে অনেকেই প্রশংসা করেছেন। এদিকে আগামীতে তাকে দেখা যাবে বড় পর্দায়। শিবপ্রসাদ মুখার্জি ও নন্দিতা রায়ের পরিচালনায় তৈরি হয়েছে ‘আমার বস’। এই ছবিতে কাজ করেছেন শ্রুতি।

শ্রুতিকে শেষ ছোটো পর্দায় দেখা গিয়েছিল ‘রাঙা বউ’-তে। এরপর তিনি বড় পর্দায় অভিনয় করার সুযোগ পান। বর্তমানে আইনি বিয়ে সেরে ফেলেছেন শ্রুতি। টলি পাড়ার আরেক পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে আইনি বিয়ে করেছেন তিনি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক