'

অঙ্কিতাকে দেখলেই জ্বলছেন ভিকি! সম্পর্কে কি তিক্ততা বাড়ল?

By BB Mar20,2024
Vicky is burning when she sees Ankita! What about bitterness?অঙ্কিতাকে দেখলেই জ্বলছেন ভিকি! সম্পর্কে কি তিক্ততা বাড়ল?

সম্পর্কের তিক্ততা বাড়লে সেই সম্পর্ককে আর টেনে নিয়ে যেতে চায় না কেউ। দিন শেষে প্রতিটি মানুষ চায় একটি এমন জায়গা যেখানে ফিরে গেলে সমস্ত ক্লান্তি দূর হয় এক নিমেষে। কিন্তু এই জায়গাটি যখন হারিয়ে যায় তখন কেউ সেই সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চায় না৷ এমনটাই হয়েছে অঙ্কিতা লোখান্ডে ও তার স্বামী ভিকি জৈন-এর সঙ্গে। তাদের বিয়ে হওয়ার পর তারা অংশগ্রহণ করেছেন ‘বিগ বস’-এ।

এই শো-তে যোগ দেওয়ার পর তাদের সম্পর্কের অবনতি ঘটেছে। একে অপরকে আর পছন্দ করেন না৷ অঙ্কিতার সঙ্গে সদ্ভাব গড়ে উঠেছে মুনাওয়ারের। ‘বিগ বস’ মানেই নানান বিষয় নিয়ে ঝামেলা ও বিতর্ক। প্রতিযোগীরা এভাবে দিনের পর দিন একসঙ্গে থাকে এবং শেষ পর্যন্ত যিনি টিকে তিনি হন জয়ী৷ এদিকে এই শোয়ে অংশগ্রহণ করার পর অঙ্কিতার বৈবাহিক জীবনে প্রভাব পড়েছে।

দম্পতির মধ্যে ক্রমশ বাড়ছে দূরত্ব। যদিও বিয়ের পর তাদের সংসার সুখের ছিল। এর আগে দেখা গিয়েছে ভিকির মা তাকে নানান দোষারোপ করেছে। এদিকে ভিকির মুখে অঙ্কিতার সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা বলতেও শোনা গিয়েছে। এদিকে শো শেষ হওয়ায় আগে দু’জনের সম্পর্কে এমন তিক্ততা যা অনিশ্চিত করে তুলেছে তাদের সম্পর্ক।

এদিকে মান্নারা ও ভিকির সঙ্গে যেমন বন্ধুত্ব বাড়ছে তেমনই মুনাওয়ারের সঙ্গে অঙ্কিতার। মুনাওয়ারের মন খারাপ হলে তার হাত ধরে বসে থাকেন অঙ্কিতা। এদিকে খাবারের প্লেট নিয়ে মান্নারার ঘরে চলে যান ভিকি। তা দেখে অঙ্কিতা বেশ রেগে যান। অঙ্কিতা ভিকিকে বলেন, “কী করছ? এতবার ওর ঘরে গিয়ে বসার কী আছে? লজ্জা করে না? ওখানে গিয়ে বসে থাকো?”

এর উত্তরে ভিকি বলেন, “তুমিও তো করো। তুই আমার সামনে আসছিস মানেই প্রবলেম। এসেই সমস্যা দেখানো শুরু করিস। কেন এত? আমি যতবার খুশি যাই সেখানে তোর কী? যাও গিয়ে মুনাওয়ারের হাত ধরে বস!” এমন পরিস্থিতিতে আগামীতে কি হবে তা সময় বলবে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক