'

সোহম-পরীমনির ছবিতে এবার তৃতীয় মুখ মধুমিতা সরকার, তাহলে কি থ্রিলারেও থাকবে ত্রিকোণ প্রেমের ছোঁয়া?

By BB Mar20,2024
Madhumita Sarkar is the third face in Soham-Pirimani's filmসোহম-পরীমনির ছবিতে এবার তৃতীয় মুখ মধুমিতা সরকার, তাহলে কি থ্রিলারেও থাকবে ত্রিকোণ প্রেমের ছোঁয়া?

বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমনিকে এবার দেখা যাবে টলিউডে। বাংলাদেশের সিনেমা জগতে জনপ্রিয় মুখ তিনি। এবার টলিউডে পদার্পণ করতে চলেছেন তিনি। বাংলাদেশের চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় ও ব্যস্ত অভিনেত্রী তিনি। একাধিক ছবিতে অভিনয় করে ইতিমধ্যে সাড়া ফেলে দিয়েছেন। এবার টলি পাড়ায় তার প্রথম ছবিতে তিনি অভিনয় করতে চলেছেন।

জানা যাচ্ছে, সেই ছবিতে অভিনয় করবেন মধুমিতা সরকার। এছাড়া দেখা যাবে সোহম চক্রবর্তীকে। দেবরাজ সিনহা ছবিটি পরিচালনা করতে চলেছেন। দেবরাজ সিনহার ছবির মধ্যে দিয়ে টলিউডে ভারববর্ষের চলচ্চিত্র জগতে পা রাখতে চলেছেন পরীমনি।

টলিউডে এটি তার প্রথম কাজ হলেও পরীমনিকে এপার বাংলার অনেকেই চেনেন। আর তার কারণ হল তার ব্যক্তিগত জীবন। একাধিকবার তার সম্বন্ধে একাধিক কাহিনি শোনা গিয়েছে। আর এভাবেই তিনি এপার বাংলায় মানুষের কাছে পরিচিত হয়ে গিয়েছেন। এবার টলিউডে তার সঙ্গে প্রথম কাজ করতে চলেছেন মধুমিতা সরকার।

জানা যাচ্ছে, এই ছবিতে সোহম চক্রবর্তীর বিপরীতে অভিনয় করবেন পরীমনি। জানা যাচ্ছে, এবার আসছে তুফান। এসভিএফের প্রযোজনায়, দুই বাংলার উদ্যোগে মুক্তি পাবে এই ছবি। এই ছবিতে বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে অভিনয় করবেন মিমি চক্রবর্তীর। তারা একে অপরের বিপরীতে অভিনয় করবেন।

এর পাশাপাশি নাবিলাকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। অর্থাৎ চলচ্চিত্রের হাত ধরে এপার বাংলার সঙ্গে ওপার বাংলার মেলবন্ধন ঘটছে যা একটি প্রশংসার দাবি রাখে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক