'

কি কারনে রং বদল হয়েছিল ‘পঞ্জাব কিংস্’র জার্সির? তথ্য ফাঁস করলেন প্রীতি জিন্টা

By BB Mar20,2024
Why did the color change 'Punjab Kings' jersey? Preity Zinta leaked the informationPunjab Kings: পাঞ্জাবকে জার্সি পাল্টাতে বাধ্য করেছিল বিসিসিআই! IPL শুরুর আগেই বোমা ফাটালেন প্রীতি জিন্টা

আর কয়েকদিনের মধ্যেই শুরু হতে চলেছে আইপিএল। ২০১০ সালের পর জার্সির রং-এর বদল করতে হয়েছিল পঞ্জাবকে। কিন্তু কী কারণে বদল করা হয়েছিল সে বিষয়ে কিছু জানা না গেলেও অবশেষে সেই কারণটি জানা গেলো। সেই বিষয়ে এবার মুখ খুললেন পঞ্জাব কিংস্-এর প্রধান প্রীতি জিন্টা(Preity Zinta)। এবারের জার্সি নিয়ে একটি অনুষ্ঠানে সেই কারণটি সকলের সামনে আনলেন প্রীতি।

গত ১৬ই মার্চ শনিবার চণ্ডীগরের এলানতে মলে এবারের আইপিএল-এর জার্সির উদ্বোধন করেছে পঞ্জাব। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন পিবিকেএস অধিনায়ক শিখর ধাওয়ান, ফাস্ট বোলার অর্শদীপ সিং, উইকেটরক্ষক জিতেশ শর্মা, অন্যতম মালিক প্রীতি জিন্টা।

প্রীতি এই অনুষ্ঠানে জানান, পঞ্জাবের জার্সির রং আগে ছিল লাল ও ধূসর। কিন্তু এই জার্সি নিষিদ্ধ করে বিসিসিআই। তার কারণ হিসেবে বিসিসিআই-এর তরফে জানানো হয়, এই রংগুলি বলের রঙের সঙ্গে মিশে যায়। এরপর পঞ্জাবের জার্সি বদলের সিদ্ধান্ত নেওয়া হয়।

এবারে পঞ্জাবের জার্সির রং লাল। আর সেই জার্সির উদ্বোধন হল সম্প্রতি। আগামী ২৩শে মার্চ ময়দানে নামতে চলেছে পঞ্জাব। চণ্ডীগড়ের মুল্লানপুর মহারাজা যাদবিন্দ্র সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ২৩শে মার্চ দিল্লি ক্যাপিটালস্-এর বিরুদ্ধে মাঠে নামতে চলেছে তারা।

২০২৩ সালের আইপিএল-এ বিশেষ ভালো ফল করতে পারেনি পঞ্জাব। তবে এবারে দুর্দান্ত খেলোয়াড়দের নিয়ে দারুণ একটি শক্তিশালী দল তৈরি করেছে পঞ্জাব৷ এখনও পর্যন্ত বিসিসিআই আইপিএল-এর ২১টি সময়সূচি ঘোষণা করেছে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক