'

বিয়ে হতে না হতেই রান্নাঘরে কৃতি! শ্বশুরবাড়ির জন্য কী বানালেন নববধূ?

By BB Mar20,2024
Kriti Kharbanda in the kitchen before getting marriedবিয়ে হতে না হতেই রান্নাঘরে কৃতি! শ্বশুরবাড়ির জন্য কী বানালেন নববধূ?

বিয়ে হতে না হতেই রান্নাঘরে দেখা গেলো অভিনেত্রী কৃতি খরবান্দাকে। যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন স্বয়ং নিজেই। এবার হয়তো আপনার মনে প্রশ্ন আসতে পারে যে বিয়ের পরেই তাহলে সকলের জন্য রান্নাবান্না করতে হচ্ছে তাকে?

আপনাদের জানিয়ে রাখা ভালো যে এটি বিয়েরই একটি আচার। যেখানে নববধূকে পরিবারের সদস্যদের জন্য কোনো একটি পদ রান্না করতে হয়। সেরকম কৃতিকেও ‘চৌকা চারদানা’ নামক এই রীতি পালন করতে দেখা গিয়েছে। যেখানে হালুয়া রান্না করেছিলেন তিনি।

সম্প্রতি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই সমস্ত ছবি পোস্ট করতে দেখা গিয়েছে তাকে। যার ক্যাপশনে তিনি লিখেছেন ‘আমার প্রথম রান্না’। তার হাতে হালুয়া দেখা গিয়েছে। আরেকটি ছবিতে দেখা যায় তার সাথে রয়েছেন তার দিদা-শাশুড়ি। তিনি জানিয়েছেন দিদা-শাশুড়ি তার রান্না ভীষণই পছন্দ করেছেন।

উল্লেখযোগ্য, কিছুদিন আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন কৃতি এবং অভিনেতা পুলকিত সম্রাট। দীর্ঘদিনের সম্পর্ককে পরিণতি দিয়েছেন তারা। হরিয়ানার ‘আইটিসি গ্র‍্যান্ড ভারত’এ তাদের বিয়ের আসর বসেছিল। বিয়ের পরের দিনই বেশ কিছু ছবি পোস্ট করে তাদের নতুন জীবন শুরুর কথা জানিয়েছেন এই জুটি।

যার একটিতে দেখা যায়, পুলকিতের কপালে চুম্বন করছেন কৃতি। আর এই ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘সকালের নীল আকাশ থেকে ভোরের শিশির, সমস্ত ওঠাপড়ায় তুমিই ছিলে। শুরু থেকে শেষ পর্যন্ত, সমস্ত কিছুতে যখনই আমার হৃদয় অন্য কিছু চেয়েছে তখন তুমিই ছিলে। সবসময়, চিরকাল।’

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক