'

দাদাগিরির মুকুটে নেয়া পালক! সৌরভদার শো-কে বিশেষ সম্মান ডাকবিভাগের

By BB Mar20,2024
The feather in the crown of Dadagiri! Special respect to Sourav Ganguly's show by Postal Departmentদাদাগিরির মুকুটে নেয়া পালক! সৌরভদার শো-কে বিশেষ সম্মান ডাকবিভাগের

বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘দাদাগিরি’কে বিশেষ সম্মান জানালো ভারতীয় ডাক বিভাগ। ভারতীয় ডাক বিভাগের তরফ থেকে ‘দাদাগিরি’ স্ট্যাম্প লঞ্চ করা হয়েছে। সম্প্রতি সেই খবরই উঠে এসেছে চ্যানেলের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

সৌরভ গাঙ্গুলী সঞ্চালিত ‘দাদাগিরি’ শো নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। বহু বছর ধরে ধারাবাহিকভাবে এই শো চলে আসছে জি বাংলায়। যেখানে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসেন প্রতিযোগীরা। পাশাপাশি বিভিন্ন তারকাদেরও দেখা যায় বিশেষ বিশেষ পর্বগুলিতে।

সেখানে তারকাদের সম্পর্কে নানান অজানা তথ্য তুলে ধরেন সৌরভ গাঙ্গুলী। আর এই শো’কেই বিশেষ সম্মান জানালো ভারতীয় ডাক বিভাগ। সম্প্রতি সৌরভ গাঙ্গুলী এবং জি এন্টারটেইনমেন্টের পূর্ব ভারতের ক্লাস্টার অফিসার সম্রাট ঘোষের উপস্থিতিতে স্ট্যাম্প রিলিজ করা হয়।

এই বিষয়ে সম্রাট ঘোষ জানান ‘দাদাগিরি শোয়ের জন্য এটি অত্যন্ত গর্বের একটি মুহূর্ত। ডাক বিভাগের সঙ্গে যৌথ উদ্যোগে এই প্রথম কোনো রিয়্যালিটি শোয়ের স্ট্যাম্প প্রকাশ করা হলো। যারা দাদাগিরির সাথে যুক্ত রয়েছেন তাদের সকলকে আমি শুভেচ্ছা জানাচ্ছি এই সম্মান লাভের জন্য।’

The feather in the crown of Dadagiri! Special respect to Sourav Ganguly's show by Postal Department

একইসাথে এই খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীরাও শুভেচ্ছাবার্তায় ভরিয়ে তুলেছেন। উল্লেখযোগ্য, বর্তমানে এই শোয়ের দশম সিজন চলছে। যেটা সম্প্রচারিত হয় প্রতি সপ্তাহের শনি এবং রবিবার। রাত সাড়ে ন’টায় এই রিয়্যালিটি শোয়ের জন্য রীতিমতো অপেক্ষা করে থাকেন দর্শকেরা। খুব শীঘ্রই সেখানে আবার বসন্ত স্পেশাল পর্ব দেখা যাবে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক