'

Rachana Banerjee: ‘চিমনি থেকে শুধু ধোঁয়াই ধোঁয়া, এত কারখানা..’, বেফাঁস তৃণমূলের রচনা বন্দ্যোপাধ্যায়, হাঁসির রোল!

By BB Mar20,2024
'Only smoke from the chimney, so many factories..', Befaans Rachana BanerjeeRachana Banerjee: 'চিমনি থেকে শুধু ধোঁয়াই ধোঁয়া, এত কারখানা..', বেফাঁস তৃণমূলের রচনা বন্দ্যোপাধ্যায়, হাঁসির রোল!

এবার হুগলীর কারখানা নিয়ে বেফাঁস মন্তব্য করে সমালোচনার সম্মুখীন হলেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Banerjee)! কিছুদিন আগেই ব্রিগেডের সভা থেকে অভিনেত্রীর নাম ঘোষণা করা হয়েছে হুগলীর লোকসভা প্রার্থী হিসেবে। তবে সেখানে পৌঁছে একের পর এক সমালোচনামূলক মন্তব্য করে চলেছেন তিনি।

কিছুদিন আগেই সেখানে তিনি পৌঁছেছিলেন প্রচারের জন্য। যেখানে গিয়ে ডাকাত কালীমন্দিরে পুজো দেন তিনি। এরপরেই কর্মীদের নিয়ে সভা করতেও দেখা যায় তাকে। প্রথমে তিনি সেখানে বলেন হুগলীবাসীরা নাকি ভীষণই সৌভাগ্যবান যে তারা তাকে দেখতে পাবেন। যা নিয়ে কম ট্রোলিং হয়নি।

এরপরেই আবার হুগলীর শিল্প নিয়ে কথা বলতে দেখা যায় তাকে। তিনি বলেন, ‘আমি যখন এলাম দেখলাম অনেক কারখানা হয়েছে। চিমনি থেকে শুধু ধোঁয়াই ধোঁয়া, রাস্তাঘাট অন্ধকার। শুধু ধোঁয়া বেরোচ্ছে। এতো কারখানা হয়েছে, তাহলে কী করে বলছেন কারখানা হয়নি? হয়েছে আরও হবে।’

যে ভিডিও উঠে আসতেই ট্রোলিংয়ে ভরিয়ে তুলেছেন সকলে। যেমন কেউ কেউ লিখেছেন, ‘ওটা দিদি নাম্বার ওয়ান চিমনির ধোঁয়া।’ আবার কারো মতে তার দলের সদস্যরা নাকি গাঁজা টানছিলেন, তাই ধোঁয়ায় ভরে গিয়েছিল। তবে শুধু সাধারণ মানুষেরাই নন বিভিন্ন তারকাদেরও মন্তব্য করতে দেখা গিয়েছে।

যেমন শ্রীলেখা মিত্র নাম না নিয়ে লেখেন, ‘চোখ জ্বালা করছে ধোঁয়াতে। কী ধোঁয়া কী ধোঁয়া।’ অন্যদিকে অভিনেতা অরিত্র দত্ত বনিক লেখেন, ‘রচনা ব্যানার্জী(Rachana Banerjee) চারিদিকে এতো ধোঁয়া দেখছেন যা অষ্টাদশ শতকে ইউরোপের শিল্প বিপ্লবেও উৎপন্ন হয়নি। নিজেকে এই প্রথমবার খাজাঞ্চিবাবু মনে হচ্ছে।’ যদিও তার প্রতিদ্বন্দ্বী তথা সহকর্মী লকেট চট্টোপাধ্যায় রাজনীতির ময়দানে তাকে স্বাগত জানিয়েছেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক