'

স্বামীর বাড়িতে ঢুকেতে না ঢুকতেই চোখ ফুলেছে! কেন এত কাঁদলেন কাঞ্চনের সদ্য বিয়ে করা তৃতীয় বউ শ্রীময়ী?

By BB Mar6,2024
Why did Kanchan's newly married third wife cry so much?স্বামীর বাড়িতে ঢুকেই না ঢুকতেই চোখ ফুলেছে! কেন এত কাঁদলেন কাঞ্চনের সদ্য বিয়ে করা তৃতীয় বউ শ্রীময়ী?

যে বাড়িতে ছোটো থেকে বেড়ে ওঠা, বিয়ের পর সেই বাড়ি ছেড়েই মেয়েদের চলে যেতে হয় অন্য বাড়িতে। স্বাভাবিকভাবেই সেটি ভীষণই মনখারাপের। তবুও সামাজিক নিয়ম মেনে কাঁদতে কাঁদতে স্বামীর বাড়ির উদ্দেশ্যে রওনা দিতে হয় তাদের। সেরকমই ছবি দেখা গেলো শ্রীময়ী চট্টরাজের ক্ষেত্রেও।

বিয়ে নিয়ে আগে থেকে যতই পরিকল্পনা, আনন্দ, মজা থাকুক না কেন কনকাঞ্জলি দেওয়ার সময় চোখ জলে ভেজেই। গত ২রা মার্চ তিনি বিয়ের পিঁড়িতে বসেছেন ২৭ বছরের বড়ো কাঞ্চন মল্লিকের সাথে। মেহেন্দি, সংগীত সবমিলিয়ে হই-হুল্লোড় করে বিয়ের নিয়মরীতি পালন করেছেন তারা।

সেরকমই নিয়ম মেনে বিদায়ের সময় কনকাঞ্জলি দিতে দেখা যায় তাকে। সেখানে দেখা যায় কাঁদতে কাঁদতে তার চোখ ফুলে গিয়েছে। যে ভিডিও সোশ্যাল মিডিয়া ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। যা দেখে যে কোনো মানুষের মনকেমন করতে বাধ্য।

অন্যদিকে স্বামীর বাড়িতে যাওয়ার পর শাশুড়ির রেখে যাওয়া কানপাশা আর দুল দিয়ে আশীর্বাদ করা হয় তাকে। যেটি হাতে নিয়ে কেঁদে ফেলেন তিনি। অন্যদিকে তিনি জানিয়েছেন তার স্বামী নাকি রীতিমতো চোখে হারাচ্ছেন তাকে। কোনো কাজই করতে দিচ্ছেন না।

সারাক্ষণ নাকি তার দিকে হাঁ করে তাকিয়ে থাকছেন। চা টুকুও বানাতে দিচ্ছেন না, যদি তার বউ হাত পুড়িয়ে ফেলে। উল্লেখযোগ্য, তাদের বিয়ে নিয়ে ইতিমধ্যে সরগরম সোশ্যাল মিডিয়া। এক কথায় বলতে গেলে কাঞ্চন মল্লিকের তৃতীয় বিয়ে নিয়ে ট্রোলিংয়ের বন্যা বইছে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক