'

এবার নির্বাচনে প্রার্থী কঙ্গনা রানাওয়াত

By BB Mar26,2024
Kangana Ranawat is the candidate for this electionএবার নির্বাচনে প্রার্থী কঙ্গনা রানাওয়াত

সামনেই লোকসভা নির্বাচন। আর তারই প্রাক্কালে দাঁড়িয়ে গোটা দেশের একাধিক লোকসভা কেন্দ্র থেকে ঘোষিত হচ্ছে বিজেপির প্রার্থী তালিকা। ফের তৃতীয় বারের জন্য লোকসভা নির্বাচনে লড়াই করতে নামছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তেমনই একাধিক কেন্দ্র থেকে প্রার্থী তালিকা প্রকাশ করা হচ্ছে। তেমনই সেই তালিকায় থাকছে একাধিক চমক।

সম্প্রতি এমনই এক চমক মিলল সেই তালিকায়। বিজেপির প্রার্থী হয়ে এবার লোকসভা নির্বাচনে লড়াই লরবেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ইতিমধ্যে সেই ঘোষণা হয়ে গিয়েছে। আর তাই নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিজেপিকে ধন্যবাদ জানাতে ভোলেননি অভিনেত্রী। নিজের ফেসবুক ও ইনস্টাগ্রাম পেজে তিনি ভারতীয় জনতা পার্টিকে উদ্দেশ্য করে লিখলেন।

Kangana Ranawat is the candidate for this election
কঙ্গনা রানাওয়াত

তিনি লিখেছেন, “ভারতীয় জনতা পার্টি সবসময় আমার সমর্থন পেয়েছে। এবার তারা আমায় আমার জন্মস্থান থেকেই নিজেদের প্রার্থী হিসেবে ঘোষণা করল। আমি হিমাচল থেকে দাঁড়াচ্ছি। সরকারের এই নির্দেশকে আমি সমর্থন করি।”

মান্ডি লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রী আরও লিখেছেন, “আমি খুশি এবং গর্বিত যে আনুষ্ঠানিক ভাবে এই দলে আমি যোগ দিতে পেরেছি। আমি চেষ্টা করব যেন একজন ভাল নেতা, কর্মযোদ্ধা এবং জনগণের সেবক হতে পারি।”

Kangana Ranawat is the candidate for this election

যদিও এর আগে অভিনেত্রীকে একাধিক সাক্ষাৎকারে যখন জিগ্যেস করা হয় তিনি রাজনীতির মঞ্চে আসছেন কিনা সেই প্রশ্নের সবসময় নেতিবাচক উত্তর দিয়েছেন তিনি। তবে দীর্ঘদিন ধরে চলা সেই জল্পনা সত্যি হল।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক