'

সাত বছর চেষ্টা করেও দ্বিতীয় সন্তান জন্ম দিতে ব্যর্থ! যন্ত্রনায় চোখে জল রানি মুখার্জির

By BB Mar24,2024
Seven years of trying to give birth to a second child! Rani Mukherjee tears in painসাত বছর চেষ্টা করেও দ্বিতীয় সন্তান জন্ম দিতে ব্যর্থ! যন্ত্রনায় চোখে জল রানি মুখার্জির

টলিউডে একসময় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করেছেন তিনি। এরপর বলিউডে ডাক পান। বলি পাড়ার জনপ্রিয় অভিনেতা আমির খান, শাহরুখ খান সহ বলিউড অভিনেতাদের সঙ্গে রমরমিয়ে অভিনয় করেছেন তিনি৷ তিনি হলেন বাঙালি কন্যা রানি মুখার্জি। যদিও বর্তমানে বলিউডে সিনেমা জগতে আসাযাওয়া কিছুটা কমিয়ে ফেলেছেন।

তবু তার জনপ্রিয়তা কিছুই কমেনি৷ তাকে শেষ দেখা গিয়েছিল ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ ছবিতে। এই ছবিতে দুই সন্তানের মা হিসেবে দারুণ অভিনয় করেছেন রানী। তবে তার রয়েছে একটি আক্ষেপ। আর সেই আক্ষেপের কথাই এবার তুলে ধরলেন এক সাক্ষাৎকারে। একাধিক সাক্ষাৎকারে নিজের গর্ভপাতের কাহিনি শুনিয়েছেন রানি।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেত্রী বলেন, তিনি সাত বছর ধরে চেষ্টা করেও দ্বিতীয় বার মা হতে পারেননি। তার মেয়ে আদিরার বয়স এখন আট বছর। কিন্তু গত সাত বছরে আদিরাকে একটি ভাই বা বোন এনে দিতে পারেননি রানি। যদিও মেয়েকে সোশ্যাল মিডিয়া থেকে একেবারে দূরে রাখেন তিনি।

পাপারাজ্জিদের সামনে নিজের মেয়েকে একেবারেই নিয়ে আসেন না৷ তাকে স্বাভাবিক জীবন দিতে চান মা রানি মুখার্জি। মেয়ে একলা তার জন্য তাকে একজন খেলার সঙ্গী এনে দিতে চেয়েছিলেন রানি। কিন্তু সেটা সম্ভব হয়নি। তিনি বলেন, দ্বিতীয় সন্তানের জন্য তিনি দীর্ঘ সাত বছর ধরে চেষ্টা করেছেন। তিনি গর্ভবতী হলেও তার ফল অন্যরকম হয়।

কোভিড পরিস্থিতিতে তার গর্ভপাত হয়। ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পাওয়ার আগে ঘটনারটি ঘটে। রানির কোলে দ্বিতীয় সন্তান না এলেন পর্দায় অভিনয় করতে গিয়ে দুই সন্তানের মা হিসেবে দারুণ সাফল্য পেয়েছেন তিনি। যদিও তিনি বলেন, এই বয়সে আর তার পক্ষে সম্ভব নয়। তবে এই বিষয়টি তার কাছে যন্ত্রণাদায়ক। তার কাছে আদিরাকে পাওয়া জাস্ট মিরাকল।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক