Web Series Ladki Ne Utar Diya Sab Kuch Fantasy CallWeb Series: মনের মত সুন্দরীর সাথে ভরপুর রোমান্স, একা দেখুন উল্লুর এই ওয়েব সিরিজ

Web Series: কয়েক বছর আগেই ‘উল্লু’তে মুক্তি পেয়েছে দুর্দান্ত একটি ওয়েব সিরিজ, যার নাম ‘হটস্পট।’ এর মধ্যে মূলত বেশ কয়েকটি কাহিনীকে তুলে ধরা হয়েছে। তার মধ্যে জনপ্রিয় একটি কাহিনী হলো ‘ফ্যান্টাসি কল।’ এই সিরিজের সবকটি এপিসোড উপলব্ধ করা হয়েছে ইউটিউবে।

আপনি চাইলে সেগুলো বিনামূল্যে দেখতে পারেন। তবে এক্ষেত্রে আপনাকে অবশ্যই মাথায় রাখতে হবে যে ইউটিউবে কিন্তু একটি সিরিজের সম্পূর্ণ দৃশ্য থাকে না। মূলত আকর্ষণীয় দৃশ্যগুলিকেই কেটে বাদ দেওয়া হয়। যা দেখতে হলে আপনাকে ‘উল্লু’ সাবস্ক্রিপশন নিতে হবে।

এই সিরিজের মূল কাহিনীতে দেখানো হয় এমন একটি এজেন্সি রয়েছে যাদের কাছে ফোন করে ছেলেরা তাদের মনের মতো মেয়েদের সাথে কথা বলতে পারবে। এমনকি তাদের সাথে দেখা করতেও পারবে। পরবর্তীতে সেই সম্পর্ক ঘনিষ্ঠতার দিকে এগোবে।

সেরকমই নাম্বারে ফোন করে এক যুবক। তবে কোনোবারই সে যার সাথে কথা বলতে চায় তাকে পায় না। শেষ পর্যন্ত সে তার মনের মতো মেয়ের সাথে কথা বলতে পারে। প্রথমে ফোন এবং পরে ভিডিও কলে কথা বলে তারা। তবে এরপরই ছেলেটি ফোন করে অন্য এক ছেলের গলা পায়।

ওই ছেলেটি তাকে অফার করে তিনজন একসাথে ঘনিষ্ট হওয়ার জন্য। যদিও এই কথা শুনে প্রথমে অবাক হয়ে যায় ওই যুবক। তবে শেষ পর্যন্ত সে রাজি হয়ে। যদিও ওই মেয়ে এবং তার সঙ্গী তাকে স্পষ্ট করে কিছুই বলে না। শেষ পর্যন্ত সেখানে কী হয় তা জানতে হলে আপনাকে সম্পূর্ণ সিরিজটি দেখতে হবে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক