'

ঘুষ নেওয়ার সময় হাতেনাতে পাকড়াও হতেই কেঁদে কেঁটে একাকার সরকারি আধিকারিক! প্রকাশ্যে এল সেই ভিডিয়ো

By BB Feb21,2024
ঘুষ নেওয়ার সময় হাতেনাতে পাকড়াও হতেই কেঁদে কেঁটে একাকার সরকারি আধিকারিক! প্রকাশ্যে এল সেই ভিডিয়োঘুষ নেওয়ার সময় হাতেনাতে পাকড়াও হতেই কেঁদে কেঁটে একাকার সরকারি আধিকারিক! প্রকাশ্যে এল সেই ভিডিয়ো

এবার ঘুষ নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন এক সরকারি আধিকারিক। কান্নাকাটিতে পরিস্থিতি ঘোরাতে চাইলেও তাতে লাভ হয়নি। শেষমেশ গ্রেফতার হলেন তিনি৷ এই ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানায়। ওই আধিকারিককে গ্রেফতার করেছে এসিবি।

যদিও ওই সরকারি আধিকারিক অনেক অনুনয় বিনয় করলেও কোনো লাভ হয়নি৷ জানা যাচ্ছে, ওই আধিকারিকের নাম কে জগা জ্যোতি। তিনি তেলঙ্গানার তফসিলি উপজাতি কল্যাণ দফতরের এক জন এগজ়িকিউটিভ ইঞ্জিনিয়ার। একজনের একটি কাজ করিয়ে দেওয়ার জন্য তিনি ৮৪ হাজার টাকা ঘুষ চান।

আরও পড়ুন,
*Rituraj Singh: প্রয়াত ‘অনুপমা’ খ্যাত ঋতুরাজ সিং
*Sandeshkhali: সন্দেশখালির ‘নির্যাতিতাদের’ সঙ্গে দেখা করতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, ইঙ্গিত দিলেন শুভেন্দু অধিকারী

এর পাশাপাশি ওই আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ, তিনি অনেকদিন থেকে ঘুষ কারবারির সঙ্গে যুক্ত। তার নামে বহুদিন থেকেই এমন অভিযোগ ছিলো। এই অভিযোগ দুর্নীতি দমন শাখার কাছেও পৌঁছোয়। অবশেষে তিনি ধরা পড়লেন হাতেনাতে। আর সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এসিবি বহুদিন ধরে ওই আধিকারিককে ধরার জন্য ওঁৎ পেতেছিল। অবশেষে সেই সুযোগও এলো। যে ব্যক্তিকে কাজ করিয়ে দেওয়ার বদলে ৮৪ হাজার টাকা চেয়েছিলেন ওই সরকারি আধিকারিক সেই ব্যক্তি ওই টাকা নিয়ে হাজির হন। এরপর এসিবি ভিডিও করার মাধ্যমে হাতেনাতে ধরে তাকে।

এসিবি ওই আধিকারিকের ফেনল্পথ্যালিন পরীক্ষা করতেই বিষয়টি স্পষ্ট হয়। এরপর তাকে হাতেনাতে ধরা হয়। কিন্তু ওই আধিকারিক কান্নায় ভেঙ্গে পড়েন। তার সামনে রাখা রয়েছে ৫০০ টাকার দু’টি বান্ডিল যা ভিডিওতে স্পষ্ট দেখা গিয়েছে।

এসিবির তরফে জানানো হয়েছে, কে জ্যোতি দুর্নীতির সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে একাধিকবার ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে। এদিকে এসিবি ডিরেক্টর জেনারেল সিভি বোস জানিয়েছেন, ওই আধিকারিকের বাড়ি খানাতল্লাশ করে ৬৫ লক্ষ নগদ টাকা ও ৪ কেজি সোনা মিলেছে।

আরও পড়ুন,
*‘শীঘ্রই আবার বিয়ে করব, পাত্রী দেখা চলছে’, মাহিয়া মাহির প্রাক্তন রাকিব
*Dadagiri 10: সৌরভ গাঙ্গুলীকে বিয়ের প্রস্তাব! সোশাল মিডিয়ায় হু হু করে ভাইরাল ভিডিও

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক