'

Rituraj Singh: প্রয়াত ‘অনুপমা’ খ্যাত ঋতুরাজ সিং

By BB Feb20,2024
Rituraj Singh: প্রয়াত 'অনুপমা' খ্যাত ঋতুরাজ সিংRituraj Singh: প্রয়াত 'অনুপমা' খ্যাত ঋতুরাজ সিং

Rituraj Singh: প্রয়াত হলেন জনপ্রিয় অভিনেতা ঋতুরাজ সিং। ২০শে ফেব্রুয়ারী মধ্যরাতে তিনি পরলোক গমন করেন। এরপর ইন্ডাস্ট্রিতে নেমে এসেছে শোকের ছায়া। তার মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৯ বছর। মঙ্গলবার রাতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করার পর তার সহকর্মী ও বন্ধু অমিত বহল অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করে। তার মৃত্যুর কারণ হিসেবে জানা গিয়েছে হৃদরোগ। মঙ্গলবার রাত ১২টা ৩০ মিনিটে তার মৃত্যু হয়।

অভিনেতা বেশ কিছুদিন ধরে ভুগছিলেন। অগ্ন্যাশয় সম্বন্ধীয় সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সেখানে তার চিকিৎসা চলে। এরপর তিনি হাসপাতাল থেকে বাড়ি ফেরেন। এদিকে মঙ্গলবার মধ্যরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

আরও পড়ুন,
*Sandeshkhali: সন্দেশখালির ‘নির্যাতিতাদের’ সঙ্গে দেখা করতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, ইঙ্গিত দিলেন শুভেন্দু অধিকারী
*Ayesha Takia: প্লাস্টিক সার্জারির কামাল! ১৫ বছর পর প্রকাশ্যে এসেও ট্রোলিংয়ের মুখে! রেগে লাল আয়েশা টাকিয়া

ঋতুরাজকে শেষ দেখা গিয়েছে রুপালি গঙ্গোপাধ্যায়ের টেলিভিশন সিরিয়াল ‘অনুপমা’-এ যশপালের ভূমিকায়। এছাড়া আরও একাধিক হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ‘বনেগি আপনি বাত’ ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন। এর পাশাপাশি আর মাধবন, ইরফান খান ও সুরেখা সিক্রির সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি।

এর পাশাপাশি তাকে দেখা গিয়েছে, ‘ইয়ে রিশতা কেয়া ক্যাহলাতা’, ‘দিয়া অউর বাতি হাম’ সহ একাধিক ধারাবাহিকে। বলিউডের জনপ্রিয় ছবি ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’-তে অভিনয় করেছেন তিনি।

ঋতুরাজ সিং-এর মৃত্যুতে প্রযোজক সন্দীপ সিকান্দ জানিয়েছেন, “মৃত্যুর খবর শুনে আমি হতবাক ও ভেঙে গিয়েছি। আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে খবরটি পোস্ট করেছে আজ ভোরে। তারপর থেকে আমি মানসিক চাপে রয়েছি। ‘কাহানি ঘর ঘর কি’-তে রিতুর সঙ্গে আমি খুব ঘনিষ্ঠভাবে কাজ করেছি। ওর আত্মার শান্তি কামনা করি। ওর স্ত্রী ও সন্তানরা এই পরিস্থিতিকে মোকাবিলা করার শক্তি পান।”

আরও পড়ুন,
*Jeet: জিৎ ব্যবহার করেন না পদবী, কিন্তু কেন? রইলো জিৎ-এর আসল পরিচয়
*৮ কোটি টাকা! আনন্দে ফোন তুলতেই মহিলার জীবন নরক! পুলিশও হতবাক

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক