Lady wants to be Shah Rukh Khan! Nitanshi Goel saidNitanshi Goel: লেডি শাহরুখ খান হতে চাই! বললেন নীতাংশি গোয়েল

আগামী ৫-৬ বছরের মধ্যে ‘লেডি শাহরুখ খান’ হতে চান ‘ফুল’ ওরফে নীতাংশি গোয়েল! এই নামটির সাথে কমবেশি সকলেই পরিচিত হয়ে থাকবেন। কারণ, মাত্র ১৬ বছর বয়সেই তার অভিনয় দক্ষতার মাধ্যমে সকলের মন জয় করে ফেলেছেন তিনি।

পরিচালক কিরণ রাওয়ের ‘লাপাতা লেডিস’ সিনেমাটি দেখেননি এমন মানুষ নেই বললেই চলে। সেখানে ফুলের চরিত্রে অভিনয় করেছেন নীতাংশি। সম্প্রতি জানিয়েছেন আগামী ৫-৬ বছর অথবা যত দীর্ঘ সময়ই লাগুক না কেন তিনি ‘লেডি শাহরুখ খান’ হতে চান।

আসলে রণবীর আল্লাহবাদিয়ার পডকাস্টে তিনি অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন। যেখানে তিনি বলেন, ‘এই মুহূর্তে দাঁড়িয়ে আমি সর্বাধিক আগামী ৫-৬ বছরের মধ্যে বা যতই দীর্ঘ সময় লাগুক না কেন, পরবর্তী লেডি শাহরুখ খান হতে চাই।’

আসলে শাহরুখ যেভাবে কথা বলেন, যেভাবে তিনি সবার মন জয় করেছেন নীতাংশিও সেরকমই সবার মন জয় করতে চান। সেই কারণেই এমন কথা বলেছেন তিনি। একইসাথে সেখানে তিনি বলিউডের সুপারস্টার অমিতাভ বচ্চনের প্রশংসাও করেছেন। ইতিমধ্যেই তার সাথে একটি বিজ্ঞাপনে কাজ করেছেন নীতাংশি।

সেখানে কীভাবে অমিতাভ নিজে থেকেই সমস্ত শিশুশিল্পীদের সাথে কথোপকথন শুরু করেছিলেন সেই বিষয়ে মুখ খুলতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। সবমিলিয়ে বলতে গেলে তার কাজ করার দারুণ অভিজ্ঞতা রয়েছে। উল্লেখ্য, মাত্র ৮ বছর বয়সে ‘মিস প্যান্টালুন্স জুনিয়র ফ্যাশন আইকন’ জয় করেছিলেন এই অভিনেত্রী।

এরপর দেখা যায় ‘ইন্ডিয়ান কিডস ফ্যাশন উইক’এ। ধীরে ধীরে বিভিন্ন বিজ্ঞাপনে কাজ করতে দেখা যায় তাকে। কাজ করেন টেলিভিশন ধারাবাহিকেও। এরপরই সুযোগ পান ‘লাপাতা লেডিস’এ অভিনয় করার। সেখান থেকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন তিনি। ইতিমধ্যে ইনস্টাগ্রামে তার অনুগামীর সংখ্যা ১.০৩ কোটি।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক