লবিবাজি করলে টলি পাড়ায় টিকে থাকা যায়, ভয়ানক মন্তব্য নন্দিনী চট্টোপাধ্যায়ের

By BB Feb8,2024
লবিবাজি করলে টলি পাড়ায় টিকে থাকা যায়, ভয়ানক মন্তব্য নন্দিনী চট্টোপাধ্যায়েরলবিবাজি করলে টলি পাড়ায় টিকে থাকা যায়, ভয়ানক মন্তব্য নন্দিনী চট্টোপাধ্যায়ের

Nandini Chatterjee: টেলিভিশনের পর্দায় তাকে দেখা যায় নেতিবাচক চরিত্রে। ধারাবাহিকে দজ্জাল শাশুড়ীর অভিনয়তে তিনি জনপ্রিয়। তিনি হলেন টলিউডের তারকা অভিনেত্রী নন্দিনী চট্টোপাধ্যায়। বর্তমানে তিনি টেলিভিশনের পর্দায় ‘জল থই থই ভালোবাসা’ ধারাবাহিকে অভিনয় করছেন। তবে তিনি খুব সহজে টেলিভিশনের পর্দায় জায়গা পাননি। তার জন্য তাকে কসরত করতে হয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, টলি পাড়ায় তার কোনো বন্ধু নেই।

এমনটা হওয়ার কি কারণ তা জানতে চাইলে অভিনেত্রী জানালেন এক ভয়ানক কথা। তিনি ইন্ডাস্ট্রিতে টিকে থাকার জন্য লবিবাজিকে দায়ী করেছেন৷ তিনি জানিয়েছেন, টলিউডে লবির অংশ হতে পারলে তবেই কাজ পাওয়া যায়।

আরও পড়ুন,
*মুখ ভর্তি দাড়ি, চোখে ক্ষিপ্রতা, ‘বেদা’র ফার্স্ট লুকে দুর্দান্ত চমক জন আব্রাহামের, নায়িকা শর্বরী ওয়াঘ
*Indrani Halder: প্রেমদিবসের আগে প্রেমজীবনের অজানা তথ্য তুলে ধরলেন ইন্দ্রাণী হালদার, কী বললেন অভিনেত্রী?

follow Sangbad Bhavan on google news

তাকে বিনোদন জগতে সেভাবে কাজের সুযোগ করে দেওয়া হয়নি। তাই তার রয়েছে আক্ষেপ। তিনি জানিয়েছেন, “আমি কাজ করছি ঠিকই, কিন্তু যেমন চরিত্র করলে আমার জীবন সার্থক হবে তেমন কাজ আমাকে দেওয়া হয়না।”

অভিনেত্রী জানিয়েছেন, এতদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করেও তার কোনো বন্ধু নেই। তবে ছোটো পর্দায় নেতিবাচক চরিত্রের জন্য তিনি বেশ জনপ্রিয়। একের পর এক ধারাবাহিকে তার নেতিবাচক অভিনয় দর্শক বেশ গ্রহণ করেছে। তবে বাস্তবে নন্দিনী একজন ভালো মানুষ। ব্যক্তিগত জীবনে তিনি দুই সন্তানের মা। সন্তানদের নিয়ে বেশ গর্বিত তিনি। তিনি সন্তান ছাড়া কিছু না, এমনটাই জানান।

এদিকে ধারাবাহিক ‘জল থই থই ভালোবাসা’-তে অর্থের লোভে নিজের সন্তানকে পরিত্যাগ করেছেন। বাস্তবে সন্তান অন্ত প্রাণ তিনি। তিনি বলেন, “আমার দুই সন্তান ঈশ্বরের আশীর্বাদ। ওরা ছাড়া আমি কিচ্ছু না।” তার এই সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে নিমেষেই।

আরও পড়ুন,
*‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জন্মগ্রহণ করেছেন গুজরাটের তেলি পরিবারে, তিনি ওবিসি নন’: কংগ্রেস নেতা রাহুল গান্ধী
*‘অ্যানিম্যাল’ হিট হওয়ার পর সন্দীপ রেড্ডি ভাঙ্গার সঙ্গে কাজ! মুখের উপর না কোরেছেন কঙ্গনা

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক