Death: শোকের ছায়া বিনোদন জগতে! প্রয়াত ঋতুপর্ণা সেনগুপ্তের সহ অভিনেতা | SANGBAD BHAVAN  

Death: শোকের ছায়া বিনোদন জগতে! প্রয়াত ঋতুপর্ণা সেনগুপ্তের সহ অভিনেতা

Death: গতকাল প্রয়াত হয়েছেন বাংলাদেশের বিনোদন জগতের জনপ্রিয় তারকা আহমেদ রুবেল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। অভিনেতার মৃত্যু হৃদরোগে হয়েছে বলে জানা যাচ্ছে। হঠাৎ করে অভিনেতার এমন অকাল প্রয়াণে শোকে কাতর বাংলাদেশ। চলতি সপ্তাহে মুক্তি পেতে চলেছে ‘পেয়ারার সুবাস’। এই ছবিতে প্রয়াত অভিনেতা আহমেদ রুবেল একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। এর পাশাপাশি ছবিতে রয়েছেন অভিনেত্রী জয়া আহসান।

গত বুধবার ঢাকার একটি মাল্টিপ্লেক্সে ছবির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। এই ছবির প্রিমিয়ারে যোগ দিতে যাচ্ছিলেন প্রয়াত অভিনেতা। তিনি গাড়িতে চালকের আসনে ছিলেন। তার সঙ্গে ছিলেন ছবির পরিচালক নুরুল আলম আতিক। পরিচালক জানান, গাড়ি পার্কিং লটে রাখার পরই অসুস্থ বোধ করেন রুবেল। এরপর হাঁটতে গিয়ে পড়ে যান তিনি। পড়ে গিয়ে মাথায় চোট পান। এরপর তাকে তড়িঘড়ি নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

আরও পড়ুন,
*লবিবাজি করলে টলি পাড়ায় টিকে থাকা যায়, ভয়ানক মন্তব্য নন্দিনী চট্টোপাধ্যায়ের
*‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জন্মগ্রহণ করেছেন গুজরাটের তেলি পরিবারে, তিনি ওবিসি নন’: কংগ্রেস নেতা রাহুল গান্ধী

সহ অভিনেতা রুবেলের অকাল প্রয়াণে জয়া আহসান সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “পেয়ারার সুবাস সিনেমার প্রিমিয়ার শো সবাই মিলে দেখতে চেয়েছিলাম। রুবেল ভাইও এসেছিলেন, কিন্তু পারলেন না। অসময়ে চলে গেলেন। শোক কাটিয়ে সিনেমাটি চলুক। তিনি হয়তো দূর থেকে দেখবেন। ওর সঙ্গে একাধিক সিনেমা করেছি। তার প্রতি আমার শ্রদ্ধা।”

আহমেদ রুবেল ২০১৪ সালে টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে সঞ্জয় নাগ পরিচালিত ‘পারাপার’ ছবিতে অভিনয় করেন। রুবেলের অভিনয় জীবন শুরু হয় ‘ঢাকা থিয়েটার’ থেকে। এরপর ধীরে ধীরে সিনেমার পর্দায় আসতে শুরু করেন তিনি। বাংলাদেশের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে রুবেলের অভিনয় দাগ কেটেছিল দর্শকদের মনে।

এছাড়া তার অভিনীত প্রথম নাটক গিয়াসুদ্দিন সেলিমের ‘স্বপ্নযাত্রা’। এছাড়া একাধিক ছবিতে অভিনয় করেছেন, যেমন – ‘ব্যাচেলর’, ‘চন্দ্রকথা’, ‘লাল মোরগের ঝুঁটি’ ইত্যাদি। বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, শুক্রবার বিকেলে রুবেলের শেষকৃত্য সম্পন্ন হবে।

আরও পড়ুন,
*‘অ্যানিম্যাল’ হিট হওয়ার পর সন্দীপ রেড্ডি ভাঙ্গার সঙ্গে কাজ! মুখের উপর না কোরেছেন কঙ্গনা
*মুখ ভর্তি দাড়ি, চোখে ক্ষিপ্রতা, ‘বেদা’র ফার্স্ট লুকে দুর্দান্ত চমক জন আব্রাহামের, নায়িকা শর্বরী ওয়াঘ

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।